ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী বিয়ে করলেন মোবাইল পার্টস বিক্রেতাকে, অতঃপর…

একজন ইঞ্জিনিয়ারিং ছাত্রী প্রেম করে মোবাইল পার্টস বিক্রেতাকে বিয়ে করেছে। বিষয়টি জানার পর পরিবার মেয়েটিকে তার স্বামীর কাছ থেকে দূরে নিয়ে যায়। ভুক্তভোগী তার স্ত্রীকে ফেরত পেতে থানায় অভিযোগ করেছেন।

ঘটনাটি ঘটেছে রাজধানীর মিরপুরে।

অভিযোগে বলা হয়েছে, মিরপুরের ইনস্টিটিউট অফ সায়েন্স ট্রেড অ্যান্ড টেকনোলজির ছাত্রী রুবাইয়াত শারমিন শেফার এসএসসি পাস সাকিব খানের প্রেমে পড়েন, একজন মোবাইল পার্টস বিক্রেতা।

দীর্ঘ প্রেমের পর, পরিবারের কাউকে না জানিয়ে ২৭ জুন তাদের বিয়ে হয়। এরপর ১৩ সেপ্টেম্বর তিনি একটি বাড়ি ভাড়া নিয়ে নতুন সংসার শুরু করেন।

যখন বিষয়টি প্রকাশ্যে আসে, তখন শেফারের পরিবার আনুষ্ঠানিকভাবে এটি সাকিবের কাছে হস্তান্তর করার প্রস্তাব দেয়। সরল বিশ্বাসে, তিনি তার স্ত্রীকে তার শাশুড়ির হাতে তুলে দেন। এরপর থেকে পরিবার শেফাকে তার স্বামীর কাছে আসতে দেয়নি।

২৩ সেপ্টেম্বর, শাকিব ডিএমপি কমিশনার এবং মিরপুর বিভাগের ডেপুটি পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

সাকিব বলেন, “আমার স্ত্রী শেফা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। আমি এসএসসি পর্যন্ত পড়ি এবং মোবাইল যন্ত্রাংশ বিক্রি করি।

তিনি বলেন, শেফারের বাবার নাম আব্দুর রাজ্জাক। পূর্ব মণিপুরে তাদের ছয়তলা বাড়ি রয়েছে। তিন বোনের মধ্যে শেফা মেঝ। তাদের কোন ভাই নেই।

সাকিব আরও বলেন, তারা শেফকে এই বলে নিয়ে গেল যে তাকে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে। এখন আমার শ্বশুর আমাকে চাপ দিচ্ছেন আমার স্ত্রীকে তালাক দিতে। তারা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *