ইডেন টেস্ট মাতাবেন রুনা লায়লা-জিৎ গাঙ্গুলী !!

বাংলাদেশ-ভারতের প্রথম দিবারাত্রির টেস্ট আয়োজনে কোনো প্রকারের কমতি রাখছেন না বিসিসিআই। কলকাতার ইডেন গার্ডেনসে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট ঘিরে জমকালো আয়োজন করছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। খেলার পাশাপাশি দর্শকদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন রাখা হয়েছে।

এদিকে সিএবি সূত্রে জানা গেছে, প্রথম দিনের খেলা শেষে স্টেডিয়ামেই সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। যেখানে বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রুনা লায়লা গান পরিবেশন করবেন।

এ ব্যাপারে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, দুই দল, সাবেক অধিনায়করা, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে সঙ্গীত পরিবেশন করবেন রুনা লায়লা। এছাড়াও থাকছে জিৎ গাঙ্গুলী, সৌমেন্দ্র, সৌরজিতের পারফরম্যান্স।

এ সময় বিসিসিআই সভাপতি আরও জানান, এই টেস্ট ম্যাচ ঘিরে ব্যাপক অনুষ্ঠান রাখা হয়েছে। আয়োজনের উদ্যোগ দেখে মুগ্ধ তিনি।

এদিকে কলকাতার ইডেন গার্ডেনসে আগামী শুক্রবার মাঠে গড়াচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার চলমান সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ। গোলাপি বলে হতে যাওয়া দ্বিবারাত্রির ঐতিহাসিক এই টেস্ট ম্যাচ নিয়ে খেলোয়াড় থেকে শুরু করে সব মহলেই ব্যাপক আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *