ইতিহাস গড়তে পারলো না বাংলাদেশ, সিরিজ ভারতের !!

নাগপুরে সিরিজ নির্ধারণী ম্যাচে আজ মাঠে নেমেছে বাংলাদেশ-ভারত। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৪ রান করে ভারত।

১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় বাংলাদেশ দল। মাত্র ৯ রান করে চাহারের বলে সুন্দরের হাতে ক্যাচ দিয়ে ফিরেন লিটন। অন্যদিকে রানের খাতা না খুলেই ডুবের হাতে ক্যাচ দিয়ে চাহারের দ্বিতীয় শিকার হন সৌম্য।

এরপর দলের হাল ধরেন মিঠুন ও নাঈম। চার-ছয়ের মারে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন নাইম। ৩৪ বলে ৭ চার ও ১ ছয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন নাঈম। অন্যদিকে ২৭ রান করে চাহারের তৃতীয় শিকার হয়ে ফিরেন মিঠুন।

প্রথম বলেই রানের খাতা না খুলে ফিরেন মুশফিক। ডুবের বল ব্যাটের কোনায় লেগে স্ট্যাম্প ভেঙ্গে যায় মুশফিকের। দলকে হতাশ করে ফিরেন তিনি। এরপর ডুবের বলে বোল্ড হয়ে ৮১ রান করে ফিরেন নাঈম। এরপর রানের খাতা না খুলেই ডুবের বলে তার হাতে ক্যাচ দিয়ে ফিরেন আফিফ।

চাহালের বলে বোল্ড হয়ে ৮ রান করে ফিরেন মাহমুদউল্লাহ। মাহমুদউল্লাহর পর চাহারের বলে রাহুলের হাতে ক্যাচ দিয়ে ৪ রান করে ফিরেন শফিউল। ১ রান করে আইয়ারের হাতে ক্যাচ দিয়ে চাহারের পঞ্চম শিকার হন মোস্তাফিজ।

৯ রানে চাহারের বলে বোল্ড হয়ে ফিরেন আমিনুল। এরই ফলে ১৯.২ ওভারে ১৪৪ রানে অলআউট হয় বাংলাদেশ। এতে করে ৩০ রানে জয় পেয়ে সিরিজ জিতেছে ভারত।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *