ইমোতে পরিচয় – প্রেমিকের বাড়িতে মালয়েশিয়া প্রবাসী্র স্ত্রীর অনশন !!

বগুড়ার শেরপুরের মহিপুর বুড়িতলা এলাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই সন্তানের জননী প্রেমিক আহসান হাবীবের বাড়িতে অনশন শুরু করেছেন। দুই সন্তানকে রেখেই ওই গৃহবধূ প্রেমিকের বাসায় অনশন করছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রেমিক আহসান হাবিব উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর বুড়িতলা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। সে একটি গ্যাস কোম্পানির স্টোরকিপার হিসেবে কাজ করছেন। ৬ বছর ধরে শেরপুর পৌর শহরের শান্তিনগর এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করছেন। এক বছর আগে ইমোতে আহসানের সঙ্গে ওই গৃহবধূর পরিচয় হয়।

গৃহবধূর স্বামী মালয়েশিয়া প্রবাসী হওয়ার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে আহসান বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। গত ৯ মার্চ আবার শারীরিক সম্পর্ক করলে ঘটনাটি জানাজানি হয়। পরকীয়া প্রেমের বিষয়টি প্রবাসী স্বামী জানতে পেরে মালয়েশিয়া থেকে ফোনে তার স্ত্রীকে তালাক দেন।

তালাকের পর বিয়ের দাবিতে ওই গৃহবধূ আহসানকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। কিন্তু প্রেমিক বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে বুধবার সকাল থেকে বিয়ের দাবিতে আহসানের বাড়িতে অনশন করছেন ওই গৃহবধূ। এতে বাড়িঘর তালা দিয়ে আহসান ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

এ বিষয়ে ওই গৃহবধূ জানান, আহসানের জন্য আমার সংসার ভেঙ্গেছে। আমাকে স্ত্রীর মর্যাদা না দেয়া পর্যন্ত আমি এখানে আমরণ অনশন করব।এ ব্যাপারে শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বিষয়টি আমার জানা নেই।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *