ইমোতে প্রেম, প্রথম দেখা করতে এসেই ধর্ষণ!

সোশ্যাল মিডিয়া ইমোতে প্রেমের সম্পর্ক তৈরি হয়। আমি আবদুর রহমানের (৩৩) সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছি। আবদুর রহমান আগে বাড়ি ফিরেছিলেন। এখন তাদের সাথে দেখা করার পালা। প্রেমিক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেয়েটিকে ডেকেছিল। সেই আশ্বাসে বিশ্বাস করে, যুবতী তার প্রেমিকের সাথে দেখা করতে গেল। এক সন্তানের মা তার প্রেমিক আব্দুর রহমানকে দেখতে যাওয়ার সময় ধর্ষণ করে।

ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়। ভিকটিম বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে প্রবাসী আব্দুর রহমানের বিরুদ্ধে ঘাটাইল থানায় একটি মামলা করেন। অভিযুক্ত আব্দুর রহমান গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের বাসিন্দা।

মামলার পর পুলিশ অভিযুক্তকে উপজেলা সদর এলাকা থেকে গ্রেফতার করে। বুধবার বিকেলে তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়। ঘাটাইল থানার এসআই আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ওই তরুণী দীর্ঘদিন ধরে ইমোতে প্রবাসী আব্দুর রহমানের প্রেমে পড়েছিলেন। সম্প্রতি প্রেমিক ক। রহমান দেশে আসেন। তাদের মোবাইল যোগাযোগ থাকলেও তাদের সরাসরি দেখা হয়নি। ২৫ সেপ্টেম্বর প্রেমিক মেয়েটিকে মধুপুর উপজেলা সদরে নিয়ে আসে। সেখান থেকে তাকে ঘাটাইল উপজেলার উত্তর খিলগাটি গ্রামে তুলা মিয়ার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়, এটা মামলায় উল্লেখ করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *