ই-কমার্স প্রতিষ্ঠানের পরিচালকে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায়

দেশের বিতর্কিত ই-কমার্স কোম্পানি সিরাজগঞ্জশপ ডট কমের পরিচালক মাসুদ পারভেজের এক মহিলার সঙ্গে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এই ঘটনা সমালোচনার ঝড় তুলেছে। গত কয়েকদিন ধরে, মহিলার সাথে কিছু আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে সিরাজগঞ্জ জেলায় আলোচনা -সমালোচনার ঝড় উঠেছে। এই ধরনের অপকর্মের জন্য মাসুদ পারভেজের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন বিভিন্ন শ্রেণি -পেশার মানুষ।

জানা গেছে, শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘সিরাজগঞ্জের খবর’ নামে একটি পেজ প্রকাশ করেছে একজন নারীর ই-কমার্স পরিচালক মাসুদ পারভেজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ছবি, যার বিরুদ্ধে জনসাধারণের অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে। সঙ্গে সঙ্গেই পোস্টটি ভাইরাল হয়ে যায়। রবিবার সকাল থেকে, যখন বিভিন্ন ব্যক্তিগত অ্যাকাউন্ট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মিডিয়া কর্মীদের বিভিন্ন গ্রুপে ছবিগুলি প্রকাশিত হয়, তখন তীব্র সমালোচনার ঝড় ওঠে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবির কমেন্ট গ্রুপে বিভিন্ন মানুষ বিভিন্ন মন্তব্য করেছেন।

এদিকে, ভাইরাল হওয়া ছবি সম্পর্কে সিরাজগঞ্জ দোকানের পরিচালক তার ফেসবুক পেজে বলেন, আমি তিন মাস আগে সিরাজগঞ্জের দোকান ছেড়েছি। আর আমাকে অপমান করার জন্য বিভিন্নভাবে আমার ছবি ছড়িয়ে দেওয়া হয়েছে। বেশিরভাগ মানুষ তাদের ব্যক্তিগত জীবনে ভুল করে। আমারও আছে.

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *