খেলাধূলা

উঠে যাওয়ার সময় পিএসজি কোচ কে যা বলেছিলেন মেসি!

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রোববার রাতে লিওনকে ঘরের মাঠে ২-১ গোলে হারায় পিএসজি।

নেইমার পেছন থেকে অসাধারণ দক্ষতা দেখিয়েছেন। তার পেনাল্টি শট থেকে সমতা আসে। এরপর ৮২ তম মিনিটে কোচ মরিস পচেত্তিনো ডি মারিয়াকে বেছে নেন এবং ইকার্ডির স্থলাভিষিক্ত হন।

আর্জেন্টাইন স্ট্রাইকার দারুণ আত্মবিশ্বাস ফিরিয়ে দিয়েছেন। 4 তম মিনিটে এমবাপ্পের দুর্দান্ত ক্রসে হেড দিয়ে জাল খুঁজে পান তিনি।

প্যাচেটিনো সেদিন আরেকটি প্রতিস্থাপন এনেছিলেন। এজন্য তিনি সমালোচিত হয়েছেন। ডি মারিয়ার আগে ৭৫ তম মিনিটে দলের সুপারস্টার মেসিকে তুলে নেন পচেত্তিনো।

উত্তোলনের সিদ্ধান্তে মেসি বেশ অবাক হয়েছিলেন। আমি খুব হতাশ ছিলাম। কারণ এই ম্যাচে সে ছন্দ ফিরে পেয়েছিল অন্তত কিছুটা হলেও। ম্যাচের শুরু থেকেই ভালো খেলছিলেন তিনি। প্রতিপক্ষের জালেও তিনি শট নেন। কিন্তু দুর্ভাগ্যবশত তিনি গোল পাচ্ছিলেন না। ম্যাচ চলাকালীন, মেসি কোচকে বোঝালেন যিনি ডাগআউটে ছিলেন তার হাঁটুর অস্বস্তি দূর হয়ে গেছে। তার খেলতে সমস্যা হচ্ছে না। তারপরও তাকে তুলে নেওয়া হয়।

সে উঠতে গিয়ে হতাশার প্রতিফলন ঘটে মেসির চোখ ও অঙ্গভঙ্গিতে। কাঁধ এবং ঠোঁট বাঁকানো। যখনই ম্যাচের জয় সুনিশ্চিত হয় না, তখনই কেন তাকে দলে নেওয়া হচ্ছে সে প্রশ্ন তুলেছেন। ওঠার সময় তিনি কোচ পচেত্তিনোর সঙ্গে হাত মেলাননি।

প্রশ্ন হল মাঠ ছাড়ার সময় মেসির সঙ্গে পিএসজি কোচের কথোপকথন কী ছিল? এ নিয়ে জোর আলোচনা হচ্ছে।

এবার পচেত্তিনো বললেন মেসির সাথে কি কথা হয়েছে?

“এই সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব কোচের,” তিনি বলেছিলেন। আপনি যদি প্রতিক্রিয়া জানতে চান, তাহলে আপনাকে বলি, আমি তাকে জিজ্ঞাসা করলাম সে ঠিক আছে কিনা। তিনি বলেন, এটা ঠিক ছিল। আমরা এভাবে কথা বলছিলাম। ‘

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button