উত্তাল ভারতকে শান্ত করতে যাচ্ছেন জেমস !!

ভারতে নতুন নাগরিকত্ব আইনের বিরোধিতা করে চলছে তীব্র বিক্ষোভ, জ্বালাও-পোড়াও আন্দোলন। দেশটির কয়েকটি রাজ্যে বাস-ট্রেনে আগুন ধরিয়ে দেয়ার ঘটনাও ঘটেছে। দিল্লির রাস্তা অবরোধ করে পুলিশের সাথে সংঘর্ষে লিপ্ত হচ্ছেন বিক্ষোভকারীরা। বেশ কয়েকটি রাজ্যের সঙ্গে অন্য রাজ্যের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ধীরে ধীরে আন্দোলন ছড়িয়ে পড়ছে দেশের বাইরেও। অবাক করা ব্যাপার হল এই অস্থিতিশীল পরিস্থিতির মাঝেই ১৯ থেকে ২২ ডিসেম্বর দমদমের সেন্ট মেরি’স স্কুল মাঠে বসতে যাচ্ছে চার দিনব্যাপী দমদম সংগীত মেলা।

২২ ডিসেম্বর দমদম সংগীত মেলার মঞ্চ মাতাবেন জেমস। অশান্ত ভারতের সংগীতপ্রেমীদের গান শোনাতে ভারত যাবেন তিনি। অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন, পরিস্থিতি যাই হোক না কেন ২২ ডিসেম্বর দমদম সংগীত মেলায় মঞ্চ মাতাতে আসবেন জেমস।

এদিকে বিষয়টি নিয়ে জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘বর্তমানে ভারতে এখন যা পরিস্থিতি তাতে অনুষ্ঠান হবে কিনা কিছুটা অনিশ্চয়তা তৈরি হয়েছে। তবে অনুষ্ঠান হলে এ আয়োজনে উপস্থিত থাকবেন জেমস ভাই।’ তবে আরেকটা চমকের বিষয় হল এবারের আয়োজনের উপস্থাপনা করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *