একটি কারণে তামিমার মাকে আ’সামি করেননি রাকিব !!

তালাকনামা ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মা’মলা করা হয়েছে। মা’মলায় তামিমার মাকে আ’সামি করার কথা থাকলেও, তাকে ‘মা ডাকায়’ তাকে আ’সামি করেননি তামিমার সাবেক স্বামী রাকিব হাসান।রাকিব বলেন, ‘আমি প্রতিকার চেয়ে নাসির ও তামিমার বিরুদ্ধে মা’মলা করেছি। মা’মলায় তামিমার মাকেও আ’সামি করতাম। মানবিক দৃষ্টিকোণ থেকে তাকে আ’সামি করিনি। হাজার হলেও আমি তাকে মা বলে ডেকেছি।’

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মা’মলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ৩০ মার্চের মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মা’মলায় অভিযোগ আনা হয়েছে দণ্ডবিধি ৪৯৪/৪৯৭/৪৯৮ ও ৫০০ ধারায়। এ ধারাগুলোর সর্বোচ্চ শাস্তি সাত বছরের কারাদণ্ড।

মা’মলার অভিযোগে থেকে জানা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি বাদীর (রাকিব হাসান) সঙ্গে মা’মলার ১ নম্বর আ’সামি তামিমা সুলতানার ইসলামী শরীয়ত মোতাবেক ৩ লাখ এক টাকা দেনমোহরে বিয়ে ও রেজিস্ট্রি হয়। বিয়ের পর থেকে তারা স্বামী-স্ত্রী হিসেবে সংসার করতে থাকেন। তোবা হাসান নামে তাদের একটি মেয়ে রয়েছে, যার বর্তমান বয়স ৮ বছর।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *