একটি পদ্মার ইলিশ কিনলেই এক কেজি পেঁয়াজ ফ্রি !!

পেঁয়াজ নিয়ে এই হাপিত্যেশের মধ্যে এমন লোভনীয় অফার। একটি পদ্মার ইলিশ কিনলেই এক কেজি পেঁয়াজ মিলবে একেবারে বিনামূল্যে! অবশ্য এই ইলিশ দো-পেঁয়াজো খাওয়ার সুযোগটি পাচ্ছেন না বাংলাদেশিরা। অফারটি মিলছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতার বাজারে। মাছ দোকানি নজরুল ইসলাম দিচ্ছেন এই লোভনীয় অফার। সম্প্রতি ভারতের বাজারেও বেড়েছে নিত্যপণ্য পেঁয়াজের দাম। অঞ্চল ভেদে তা কেজিপ্রতি দেড়শ’ টাকা ছাড়িয়েছে। প্রতিবেশী বাংলাদেশে তো পেঁয়াজের দাম নতুন রেকর্ড গড়েছে। তিনশ’র ম্যাজিক ফিগার স্পর্শ করেছে কেজিপ্রতি পেঁয়াজ।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানায়, কলকাতায় শেখ নজরুল ইসলামের দোকানে গেলেই দেখা যাবে ইলিশের সঙ্গে ব্যাগ ভর্তি পেঁয়াজও নিয়ে যাচ্ছেন ক্রেতারা। তার দোকানটি খুঁজে পেতে বিশেষ সমস্যা হবে না। কারণ বাজারের চতুর্দিক ঢেকে গেছে বড় বড় বিজ্ঞাপনে। যেখানে বেশ মোটা অক্ষরে লেখা রয়েছে ‘ফ্রি ফ্রি ফ্রি।’ না, গোপন কোনো শর্তাবলিও প্রযোজ্য নয়। যে ওজনেরই মাছ কিনবেন, একটি গোটা ইলিশ নিলেই পেয়ে যাবেন এক কেজি পেঁয়াজ।

প্রায় ৪০ বছরের পুরোনো দোকানি নজরুল ইসলাম জানালেন, তার দোকানে এখন ১,৩০০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে ইলিশ। শনিবারই এমন ধামাকা অফার চালু করেছেন তিনি। এই মাছ বিক্রেতা বলেন, ‘পেঁয়াজের যা দাম বেড়েছে, তাতে যদি পদ্মার ইলিশের সঙ্গে তা বিনামূল্যে মেলে, তাহলে তো ক্রেতাদের ভালো লাগবেই। তাদের চমক দিতেই এই প্রয়াস।’ ইতোমধ্যেই ক্রেতারা অফারটি লুফে নিতে শুরু করেছেন। বুধবার পর্যন্ত থাকছে অফারটি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *