একদা সানির প্রেমে পড়েছিল লাদেন, স্বপ্ন দেখত সঙ্গমের !!

এমনই তথ্য জানা গেল খোদ ওসামা বিন লাদেনের লেখনী থেকেই! শুনে অবাক হচ্ছেন তো? সানি লিওনের প্রতি নিজের ক্রাশের কথা ‘ওসামার ভালবাসা’ বইটিতে লিখে গিয়েছেন লাদেন। সেই লাদেন যার খতরনাক কর্মকাণ্ড আর উর্ব্বর মস্তিষ্কের কথা সারা দুনিয়ার জানা। কিন্তু কজন জানেন, লাদেন এক সময় প্রেমে পড়েছিলেন সানি লিয়নের। শুধু তাই নয়, সানির সঙ্গে সঙ্গমের স্বপ্নও দেখতেন লাদেন।

খবরটি পৌঁছেছে বেবি ডলের কানেও। তিনি অবশ্য হেসেই উড়িয়ে দিয়েছেন। তবে বিস্মিতও হয়েছেন সানি। কারণ, লাদেন নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে বীভৎসতার ছবি। মার্কিন যুক্তরাষ্ট্রকে একাই কাঁপিয়ে দিয়েছিলেন তিনি। পরে অবশ্য লুকিয়ে বাঁচতে হয় লাদেনকে। ওসামা নিজেকে লুকিয়ে রেখেছিলেন পাকিস্তানে। কিন্তু শেষ রক্ষা হয়নি। মার্কিন কম্যান্ডোরা তাঁকে খুঁজে বের করে খতম করে দেয়। এ খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম কলকাতা২৪।

সেই লাদেন কিনা প্রেমে পড়েছিলেন। সানি লিওনের প্রতি পড়ার কথা তাই নিজেই লিখে গিয়েছেন লাদেন। ওসামা বেঁচে থাকলে কী হত, সেকথা বলা দুষ্কর হলেও সানি অবশ্য বেশি আমল দেননি এই ব্যাপারটি নিয়ে। বরং এখন খবর উঠে এলে সানি লিওনের নিরুৎসাহই কাজ করেছে। তবে একথা সত্যি যে, কুখ্যাত জঙ্গি ওসামা বিন লাদেন এক সময় সানি লিওনের প্রেমে গভীর ভাবে মজেছিলেন। বহুদিন পর এই খবরটি আরও একবার উঠে এলে হইচই পড়ে যায় নেটিজেনদের মধ্যে। ওসামা বিন লাদেন যে সানির ভক্ত ছিলেন সেকথা জেনে অবাক অনেকেই। তবে, সানি লিওন এ ব্যাপারে একেবারেই নীরব। ঘটনাটি তিনি একগাল মিষ্টি হাসিতে উড়িয়ে দিয়েছেন মাত্র।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *