এক রাতের জন্য কত নেবেন? উত্তরে যা জানালেন স্বস্তিকা !!

টলিপাড়ার আলোচিত নায়িকা স্বস্তিকা। বরাবরই সোজা সাপটা জবাব দেয়ার কারনে অনেকেই তাকে ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে চিনেন।

সম্প্রতি স্বস্তিকা টুইটারে নিজের ধূমপানের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লিখেন, “নয়না ইজ এ চেন স্মোকার। আমি নই। আমার ফুসফুসে সমস্যা হয়। কিয়া অ্যান্ড কসমোস-এর পরে সুদীপ্ত রায়ের সঙ্গে আরও একটি কাজ।

এই ছবিটিতেই একটি আপত্তিকর কমেন্ট করে তন্ময় ঘোষ নামে এক ভক্ত। সে লেখে, এক রাতের জন্য… নেবেন? তন্ময়ের এই মন্তব্যে নিজের সৌজন্যতা বজায় রেখেই কড়া জবাব দেন স্বস্তিকা।স্বস্তিকা উত্তরে লেখেন, স্যার আপনার সেই সামর্থ নেই। আপনি কল্পনা করতে পারেন বিনামূল্যে। সেটাই চেষ্টা করুন।

প্রসঙ্গত, স্বস্তিকা মুখার্জী ১৯৮০ সালের ১৩ ডিসেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন। ২০০১ সালে মুখার্জি আনন্দ শঙ্কর সেন্টারে “কালচার লার্নিং ড্যান্স”-এ ভর্তি হন, যেখানে তিনি তনুশ্রী শংকরের কাছে থেকে নৃত্যর তালিম নেন। তিনি তখন জিতের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন কিন্তু কোয়েল মল্লিকের কারণে তার তা বেশিদিন টিকে থাকেনী।

পরবর্তীতে তিনি পরমব্রত চট্রোপাধ্যায়ের সাথে “ব্রেক ফেল”-এর শ্যুটিং সেটে তার সাথে সম্পর্ক শুরু করেন। কিন্তু তিনি সেই সময়কার প্রথিত নিয়ম অনুযায়ী প্রমিত সেনের বিবাহিত স্ত্রী ছিলেন। ২০১০ সালে তারা আলাদা হওয়ার পর স্বস্তিকা লন্ডন চলে যান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *