এক লটারির টিকিট কিনে রাতারাতি কোটিপতি হলেন গাড়িচালক !!

ব্যবসায়ী এক ব্যক্তির গাড়ি চালিয়ে কোনোভাবে সংসার চলতো। তবে ধনী হওয়ার সুপ্ত বাসনা ছিল মনে। তাই ভাগ্য ফেরাতে প্রায়ই লটারির টিকিট কিনতেন শেখ রূপেশ।অবশেষে গত মঙ্গলবার সত্যিই ভাগ্য খুলে গেল তার। এক-দুই লাখ নয়, লটারির টিকিট কিনে রাতারাতি কোটিপতি হলেন ভারতের পূর্ব বর্ধমানের গলসির আসকরণ গ্রামের রূপেশ।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনে বলা হয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় গলসি বাজারের একটি দোকান থেকে ৬০ টাকার লটারির টিকিট কেনেন রূপেশ। এরপর কাজ শেষে রাতে বাড়িতে ফিরে মোবাইলে লটারির নম্বর মেলাতে যান তিনি। সেই সময়ই চক্ষুচড়ক গাছ!

রূপেশ দেখেন যে, প্রথম পুরস্কারের টিকিট রয়েছে তার হাতেই। নিজের চোখকেও যেন বিশ্বাস করতে পারছিলেন না তিনি। কিছু সময় দ্বিধা-দ্বন্দ্বে ছিলেন, পরে গাড়ির মালিককে বিষয়টি জানান রূপেশ।তার পরামর্শে গতকাল বুধবার সকাল পর্যন্ত কাউকে না জানিয়ে সরাসরি একটি ব্যাংকে যোগাযোগ করেন। এদিন কাগজপত্র তৈরি করে টাকা পাওয়ার ব্যবস্থা করেন তিনি। তারপর প্রকাশ্যে আসে পুরো বিষয়।

রূপেশ বলেন, ‘লটারির ফলাফল মেলানোর পর কিছুতেই বিশ্বাস হচ্ছিল না প্রথম পুরস্কার কোটি টাকা পেয়েছি। কী আনন্দ হচ্ছিল বোঝাতে পারবো না।’রূপেশের স্ত্রী সোনালি বেগম জানান, স্বামীর সামান্য রোজগারে সংসার চলে। লটারির ওই টাকা পেলে সংসারের সুরাহা হবে।

কী করবেন ওই টাকায়-এমন উত্তরে রূপেশ জানান, জমি কিনবেন, ভালো বাড়ি করবেন। বাকি টাকা গচ্ছিত থাকবে ভবিষ্যতের জন্য। বছরের প্রথমেই যে এমন উপহার হাতে আসবে, তা এখনো বিশ্বাস করতে পারছেন না রূপেশ ও তার পরিবার।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *