এখন দেশের ৬৪ জেলায় করোনা, রাঙ্গামাটিতেও শনাক্ত ৪ জন !!

মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন হু হু করে বাড়ছে দেশের বিভিন্ন জেলায়। বাকি ছিল শুধু পার্বত্য জেলা রাঙ্গামাটি।কিন্তু আজ (বুধবার) দুপুরে চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানিয়েছেন, রাঙ্গামাটিতে ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছ।

এর মাধ্যমে দেশের ৬৪ জেলাতেই করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হলো।বুধবার (৬ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির।

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা আ’ক্রান্ত হয়ে নতুন করে মারা গেছেন আরও ৩ জন। এছাড়া এই ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ৭৯০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট করোনাক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ হাজার৭১৯ জন। করোনা আ’ক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৮৬ জন।

আজ বুধবার (৬ মে) দুপুরে করোনা নিয়ে নিয়মিত অনলাইন বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান।উল্লেখ্য, গত বছরের ৩১ ডিসেম্বর চীনের উহান শহরে প্রথম করোনাভা’ইরাস শনাক্ত হয়। দেশে প্রথম কোভিড-১৯ রোগী শনাক্ত হন ৮ মার্চ এবং এ রোগে আ’ক্রান্ত প্রথম রোগীর মৃত্যু হয় ১৮ মার্চ।

 

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *