এটিএম শামসুজ্জামানের শরীরের একপাশ অবশ হয়ে গেছে, জানুন সর্বশেষ অবস্থা !!

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান গুরুতর অসুস্থ হয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন। গত বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) হঠাৎ করেই অন সাইড অব ভাইরাস অ্যাটাক করে তাকে। বাম চোখে ও কপালে দেখা যায় এই ভাইরাসের লক্ষণ। এরপর ধীরে ধীরে অসুস্থতা বাড়তে থাকে। বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে শনিবার (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে কোয়েল। চিকিৎসকরা বলেছেন, স্ট্রোকে তার শরীরের একপাশ অবশ হয়ে গেছে।

এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনী জামান বলেন, ‘গত কয়েকদিন ধরেই তার শরীরে নানা রকমের সমস্যা দেখা দিয়েছে। স্বাভাবিকভাবে কথা বলছেন না। স্বাভাবিক খাবারও খেতে পারছেন না। তাই তাকে শনিবার হাসপাতালে নিয়ে যাই। ডাক্তাররা তাকে ভর্তি করার পরামর্শ দিলে তাকে ভর্তি করা হয়।’ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এটি এম শামসুজ্জামানের চিকিৎসার দায়িত্বে আছেন সেখানকার মেডিসিন বিভাগের চিকিৎসক অধ্যাপক আতিকুর রহমান। তিনি বলেন, ‘আগে দুবার উনি আমার অধীনে ভর্তি ছিলেন। এবার ধারণা করা হচ্ছে, তিনি স্ট্রোক করেছেন। শরীরের এক পাশ অবশ।

একটি চোখের এক পাশে ভাইরাল অ্যাটাক হয়েছে। শারীরিক অবস্থা বেশি দুর্বল। সবকিছু বিবেচনায় আমরা ওনাকে নিউরোমেডিসিন বিভাগের অধীনে ভর্তির পরামর্শ দিয়েছি। বর্তমানে তিনি নিউরোমেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক রফিকুল ইসলামের অধীনে ভর্তি আছেন।’ এর আগে গত ২৫ নভেম্বর আন্ত্রিক প্রতিবন্ধকতা দেখা গেলে এ টি এম শামসুজ্জামানকে জরুরি অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছিল। অবস্থা একটু ভালো হলে পরে তাকে বাসায় নেওয়া হয়। বাসায় নেয়ার কিছুদিন পরই আবার তাকে হাসপাতালে ভর্তি করা হলো।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *