এন্ড্রু কিশোরের চিকিৎসায় আর্থিক সহায়তার নামে প্রতারণা !!

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনকারী এন্ড্রু কিশোর দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিৎসা চালাতে প্রচুর পরিমাণে অর্থের প্রয়োজন।
আর এই সুযোগকে কাজে লাগিয়ে এন্ড্রু কিশোরের জন্য আর্থিক সহায়তা চেয়ে কিছু অসাধু ব্যক্তি প্রতারণার ফাঁদ ফেলছেন বলে সতর্কবার্তা দিয়েছেন এন্ড্রু কিশোরের শিষ্য কণ্ঠশিল্পী মমিন বিশ্বাস।

এই বিষয়ে মমিন বিশ্বাস তার ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে লক্ষ্য করা গেছে গতকাল থেকে আজ পর্যন্ত বেশ কয়েকজন ব্যক্তির ফেসবুক পোস্টে শ্রদ্ধেয় এন্ড্রু কিশোর দাদার অসুস্থতা নিয়ে তার জন্য আর্থিক সহায়তা চেয়ে কয়েকটি বিকাশ নম্বর এবং (Andrew Kishor, Ac No: 13515170999 Dutch Bangla Bank, Rajshahi) নামে যে অ্যাকাউন্ট নম্বরটি দেখানো হয়েছে সেটি ভুল! উল্লেখ্য এন্ড্রু কিশোর দাদার কোনো বিকাশ অ্যাকাউন্ট নম্বর নেই এবং প্রবাসীরা যে এইমাত্র শ্রদ্ধেয় কিশোর দার সঙ্গে কথা বলার পর তিনি বিষয়টি আমাকে নিশ্চিত করেছেন। আশা করি এ বিষয়ে কেউ বিভ্রান্ত হবেন না। উনার সুস্থতাই এই মুহূর্তে একমাত্র কাম্য আমাদের সবার। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি।’

প্রসঙ্গত, এন্ড্রু কিশোর ১৯৫৫ সালের (৪ নভেম্বর) জন্মগ্রগন করেন। তিনি বাংলাদেশর বহু চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। যেজন্য তিনি ‘প্লেব্যাক সম্রাট’ নামে পরিচিত। বাংলা চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন। তার সবচেয়ে জনপ্রিয় গানের মধ্যে রয়েছে, জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙের ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান, ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা, সবাই তো ভালোবাসা চায় প্রভৃতি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *