বিনোদন

এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হতে যাচ্ছেন মিথিলা!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা আবার কলকাতায় দুটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। কলকাতার গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে যার অভিনেত্রী একটি স্বীকার করেছেন, অন্যটি এখনও গুজব।

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে বড় পর্দায় দেখা যাবে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে। যাইহোক, এটি মমতা বন্দ্যোপাধ্যায়ের বায়োপিক নয়, ছবিটি পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ মদন মিত্রের জীবনী অবলম্বনে নির্মিত হবে।

কলকাতা দৈনিক সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, টালিগঞ্জের প্রযোজক রাজর্ষি দে তৃণমূল নেতা মদন মিত্রের জীবনী অবলম্বনে একটি চলচ্চিত্র নির্মাণ করছেন। সেই সিনেমায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় মিথিলার অভিনয় টলিউডে গুজব ছড়ায়। পরিচালক রাজর্ষি দে জানান, ছবিতে মিথিলা থাকবেন। তবে তিনি কোন চরিত্রে থাকবেন তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে মিথিলা বলেন, “আমি এখনও এ বিষয়ে কিছু বলতে পারছি না।”

মদন মিত্রের চরিত্রে রাজর্ষি বলিউডের পঙ্কজ ত্রিপাঠী বা টালিগঞ্জের শশাত চট্টোপাধ্যায়কে পছন্দের তালিকায় রেখেছেন; চিত্রনাট্য লেখার পর তিনি আনুষ্ঠানিকভাবে তাদের সঙ্গে যোগাযোগ করবেন। পশ্চিমবঙ্গের রাজনৈতিক নেতাদের মধ্যে মদন মিত্র বরাবরই সবচেয়ে বেশি আলোচিত।

কখনো সে রাস্তায় বাইক চালায়, কখনো জিমে ঘামায়। তার মিউজিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল, কিন্তু ফেসবুক লাইভে এসেও তিনি প্রচুর দর্শক পেয়েছিলেন। দুই পরিচালক সেই মদন মিত্রকে নিয়ে একটি বায়োপিক তৈরি করবেন।

বায়োপিক প্রসঙ্গে মদন মিত্র বলেন, বায়োপিক করার চাপ গত দুই বছর ধরে আসছে। কিন্তু একজন পরাজিত পরাজিত সৈনিক হিসেবে নয়, আমি কামারহাটির রায়ের অপেক্ষায় ছিলাম।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button