এবার পাপিয়ার মোবাইল ফোনে যা পেল র‌্যাব !!

সম্প্রতি যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার বিপুল সম্পত্তির খোঁজ পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গত রোববার (২৩ ফেব্রুয়ারি) ভোররাত চারটার দিকে শামীমা নূর ও তাঁর স্বামী মফিজুর রহমান ওরফে সুমনের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে র‍্যাব এই সম্পদের হদিস পায়। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে দেশ ত্যাগের সময় প্রচুর অ’বৈধ অর্থসহ পাপিয়াকে আটক করে র‍্যা’ব। এর মধ্যে টাকা পাওয়া গেছে ৫৮ লাখ ৪১ হাজার।

তার অপকর্ম নিয়ে গণমাধ্যমসহ বিভিন্ন স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই সমালোচনার ঝড় বইছে। জানা গেছে , ফেসবুকে প্রকাশ্যে যৌ’ন ব্যবসার গ্রুপ ‘এসকর্ট’ থেকেও সুন্দরীদের সংগ্রহ করতেন পাপিয়া। পরে টাকার প্রলোভন দেখিয়ে অনেককে শ’য্যাসঙ্গী করতে বাধ্য করতেন।

সব জল্পনার মাঝেই পাপিয়ার কু’কর্মের বেশকিছু ভিডিও এখন আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। তবে কী আছে এসব ভিডিও ক্লিপে? এমন প্রশ্নে র‌্যাব কর্মকর্তা বলেছেন,“পাপিয়ার মোবাইল ফোনটি অ’শ্লীল ভিডিওতে ঠাসা। এসব ভিডিওতে সুন্দরী তরুণীদের সঙ্গে উঠতি শিল্পপতি ও ব্যবসায়ী ছাড়াও আমলা এবং কয়েকজন রাজনৈতিক নেতার অ’ন্তরঙ্গ মুহূর্তের ছবি রয়েছে। ইতোমধ্যে কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে তোলপাড় চলছে দেশব্যাপী।”

আরও জানা গেছে, “অ’শ্লীল ভিডিও তুলে মোটা অঙ্কের টাকা আদায় করতেন পাপিয়া। লজ্জায় কেউ মুখ খুলত না। এসব ভিডিওতে থাকা ৭ জন উঠতি বয়সী তরুণীর সঙ্গে র‌্যাবের কথা হয়েছে জানিয়ে ওই কর্মকর্তা বলেন, টিপসের বাইরে এসব তরুণীকে মাসে ৩০ হাজার টাকা করে দিতেন পাপিয়া।”

এসব তরুণীদের আইনের আওতায় আনা হবে কি না- এমন প্রশ্নের জবাবে র‌্যাবের ওই কর্মকর্তা বলেন, তাদের অ’পরাধের বিষয়টিও অনুসন্ধান করা হচ্ছে। এসব তরুণী যদি ব্ল্যা’কমে’ইলের সঙ্গে যুক্ত থাকেন তবে তাদেরও আইনের মুখোমুখি হতে হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *