এবার প্রবাসীদের নিয়ে গান গাইলেন হিরো আলম (ভিডিওসহ)

আবারো নতুন গান নিয়ে হাজির হয়েছেন হিরো আলম। বর্তমান সময়ে গান গেয়ে বেশ আলোচিত- সমালোচিত হচ্ছে তিনি। সমালোচনার তীর উপেক্ষা করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন হিরো আলম। ধারাবাহিকভাবে গান করে যাচ্ছেন হিরো আলম। ইতোমধ্যে তার হিন্দি ও ইংরেজি লিরিক্সের গানও মুক্তি পেয়েছে। এবার এলো প্রবাসীদের নিয়ে গান। এবার প্রবাসীদের নিয়ে গান প্রকাশ করলেন তিনি। মুক্তি পাওয়া এই গানটিতে কোনো রকম ভূমিকা ছাড়াই দেখা যাচ্ছে আলমকে। গানটি মুক্তির পর অনেক প্রবাসী মন্তব্য করে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। সেখানে সমালোচনা থাকলেও কেউ কেউ প্রশংসা করছেন গানটির।

সম্প্রতি বাবু খাইছো’, ‘আই লাভ মাই বাংলাদেশ’ শিরোনামের গান দুটি নিয়ে তরুণদের মাঝে বেশ হৈচৈ পড়ে যায়। ফেসবুক ও ইউটিউবে গানটি রিলিজ পাওয়ার পর পরই তা ভাইরাল হয়।এর আগে, হিরো আলমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সোলস ব্যান্ডের অন্যতম সদস্য ও সংগীত পরিচালক মীর মাসুম। গানের নাম, কথা, সুর চুরি ও বিকৃত করার অভিযোগে এ মামলা করা হয়েছে।

গত ৬ ডিসেম্বর ডিজিটাল সুরক্ষা আইনের ২২-২৩-২৪ ধারায় হিরো আলমের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে বাদী মীর মাসুমের পক্ষে মামলাটি দায়ের করেন আইনজীবী দিদার-উস-সালাম। এ আইনজীবী জানান, মামলাটি তদন্তের জন্য আদালত সিআইডিতে পাঠিয়েছেন। মীর মাসুম বলেন, আমার সৃষ্টিকে চুরি ও বিকৃত হতে দেখলাম। আবার বিকৃত করে তা দিয়ে অর্থ উপার্জনও করছে হিরো আলম। এটাকে চুরি বলাও ঠিক হবে না, বরং এটি ডাকাতি। আমার সঙ্গে যা ঘটেছে তা যেকোনো শিল্পীর জন্য অপমানজনক। আমি তারই বিচার চাই আইন ও রাষ্ট্রের কাছে। আশা করছি, সুবিচার পাবো।

হিরো আলম বলছেন, ওরা যে গানটি ছেড়েছে তা নিয়েই প্রচুর সমালোচনা হয়েছে। ওটা কোনো গানের ক্লাসের মধ্যেই পড়ে না। তারপরেও তারা গানটি করেছে। ‘বাবু খাইছো’ শব্দটা ফেসবুকে প্রচলিত শব্দ। সবাই বলে লেখে। ওরা গানের মধ্যে ঢুকিয়ে দিয়েছে বলে ওদের হয়ে গেল? সবার আগে আমার কথা হলো আমি কোনো গায়ক না, আমি শখে গেয়েছি। এতে কারো ক্ষতি হবার কথা না। গত ১১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পায় একক নাটক ‘বাবু খাইছো?’। মুক্তির দুই মাসের মধ্যে নাটকটির ভিউ ১ কোটি ছাড়িয়েছে। মূলত এই নাটকের শিরোনাম সংগীত তুমুল আলোচনার জন্ম দেয়। ‘বাবু খাইছো’ শিরোনামের গানটির কথা ও কণ্ঠ দেন মীর মারুফ। এদিকে এই গানের সূত্র ধরে হিরো আলমও একটি গান গেয়েছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *