এবার প্রভাকে নিয়ে মুখ খুললেন মিশা সওদাগর!

বিভিন্ন সময়ে তারকাদের সোশ্যাল মিডিয়ায় বিব্রত হতে হয়। বিশেষ করে অভিনেতা এবং অভিনেত্রীদের ক্ষেত্রে, এই ঘটনাগুলি প্রায়শই ঘটে বলে মনে হয়। এক শ্রেণীর মানুষ বিভিন্ন সময়ে সেলিব্রিটিদের নিয়ে অশালীন মন্তব্য করে। যদিও তারকারা তাদের নিয়ন্ত্রণের জন্য বিভিন্ন সময়ে এই ইস্যুতে কথা বলেছেন, কিন্তু এখন পর্যন্ত কোন সমাধান আসেনি।

জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর সম্প্রতি মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন। সাইবার বুলিং নিয়ে কথা বলার সময়, অভিনেতা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা সম্পর্কেও মন্তব্য করেছিলেন। শিল্পীরা সাইবার বুলিংয়ের শিকার হওয়ার প্রসঙ্গে মিশা বলেন, তাদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনা দরকার। কিছু লোক ফেসবুক এবং ইউটিউবে এমনভাবে উদ্ভট কথা ছড়িয়ে দিচ্ছে যার কোন সত্যতা নেই।

এটি শিল্প এবং শিল্পীর জন্য কুখ্যাতি এনেছিল। তাদের উপযুক্ত শাস্তির আওতায় আনতে হবে। অনেক সময় আমরা এসব সহ্য করি না। দেখা গেছে অভিনেত্রী প্রভা একটি সুন্দর ছবি শেয়ার করলেও তাকে সাইবার বুলিংয়ের শিকার হতে হয়। কিছুদিন আগে অভিনেতা চঞ্চল চৌধুরী তার মায়ের সাথে একটি ছবি শেয়ার করলেও এমন পরিস্থিতির শিকার হতে হয়েছিল। আমি আমার মাকে নিয়ে ব্যঙ্গাত্মক কথা বলা মেনে নেব না। সেই সময় আমি ফেসবুকে প্রতিবাদ করে আমার মতামত প্রকাশ করেছিলাম। এটা ঠিক নয়। তাদের প্রতিহত করতে শিল্পীদের এগিয়ে আসতে হবে। আইনি সহায়তা নিতে হবে। যারা এই কাজগুলো করে তাদের আমি তীব্র নিন্দা জানাই।

সাক্ষাৎকারে মিশা শাকিব খান সম্পর্কেও কথা বলেছেন। শাকিব খানের ভক্তদের উদাহরণ তুলে ধরে অভিনেতা বলেন, “শাকিব খানকে এক বছর আগে চলচ্চিত্র পরিবার বয়কট করেছিল। ফারুক ভাই এবং আলমগীর ভাইয়ের বিরুদ্ধে ব্যবহৃত শব্দগুলো বলা যাবে না, দেখা যাবে না বা পড়া যাবে না। ‘ যারা এই ধরনের কাজ করে তারা ফেসবুক ব্যবহার করতে পারে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *