এবার মামা কাদের মির্জার গ্রে’ফতার চাইলেন ভাগনে !!

আজ সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জে সংবাদকর্মী বোরহান উদ্দিন মুজাক্কির এবং যুবলীগ কর্মী আলা উদ্দিন হত্যাকাণ্ডের ঘটনায় ‘খুনি’ আখ্যায়িত করে বসুরহাট মেয়র আবদুল কাদের মির্জার গ্রে’ফতারের দাবি জানিয়েছেন তার ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু। আজ শুক্রবার (১২ মার্চ) সকাল ১০টায় নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এ দাবি জানান।

এদিকে মাহবুবুর রশীদ মঞ্জু কাদের মির্জার আপন বড় বোনের ছেলে এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। বর্তমানে মামা কাদের মির্জাবিরোধী বলয় থেকে বিভিন্ন বিস্ফোরক মন্তব্য করছেন ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু।

এ সময় তিনি বলেন, ‘আমরা একজন সংবাদকর্মী হারিয়েছি। আমরা দলের একজন নেতাকে হারিয়েছি। দুটো তাজা প্রাণ এ অপরাজনীতির হোতা (কাদের মির্জার) কারণে ঝরে গেছে। আমরা কোম্পানীগঞ্জের প্রশাসনের প্রতি শ্রদ্ধাশীল, আইনের প্রতি শ্রদ্ধাশীল। কোম্পানীগঞ্জের মানুষকে আজকের জিম্মি দশা থেকে মুক্ত করতে হলেই একটিই পথ রয়েছে। সেটা হচ্ছে, এ খুনি আবদুল কাদের মির্জাকে গ্রে’ফতার করা।’

তিনি আরও বলেন, ‘যেহেতু মিজানুর রহমান বাদলকে গ্রে’ফতার করা হয়েছে, তাহলে কার ইঙ্গিতে, কাদের ইঙ্গিতে, কিসের ইঙ্গিতে, কোন উদ্দেশ্যে এখনো পর্যন্ত নিরাপত্তা দিয়ে আবদুল কাদের মির্জাকে বসুরহাট পৌরসভার এখানে এ পাগলকে শুয়ে রাখা হয়েছে। আজকে আমাদের প্রশ্ন।’

তিনি আলা উদ্দিনের পরিবারের করা মামলা দ্রুত সময়ের মধ্যে রুজু করার জন্য কোম্পানীগঞ্জ থানাকে অনুরোধ জানান এবং মামলায় দেয়া আসামিদের দ্রুত সময়ের মধ্যে গ্রে’ফতারের দাবি জানান। অন্যথায় কোম্পানীগঞ্জে লাগাতার আন্দোলন এবং উদ্ভূত যে কোনো পরিস্থিতির জন্য প্রশাসনকে দায়ী থাকতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন মাহবুবুর রশীদ মঞ্জু।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *