এবার রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ঢাকায় মা’মলা !!

রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুরে গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলার পর এবার ঢাকায় আরেকটি মা’মলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলাটি দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের মতিঝিল জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম।

এর আগে, গত বুধবার নেত্রকোনায় মাদানীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে গাজীপুরের গাছা থানায় হস্তান্তর করে র‌্যাব। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) কমিশনার লুৎফর কবির। গত ১০ ফেব্রুয়ারি এক ওয়াজ মাহফিলে উসকানিমূলক বক্তব্য দেওয়ার তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা করা হয়। এরপর আজ (বৃহস্পতিবার) তাকে কারাগারে পাঠানো হলো।

জিএমপি কমিশনার লুৎফর কবির বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে গতকাল (বুধবার) রাতে গাছা থানায় মা’মলা হয়। মা’মলায় অভিযোগ করা হয় তিনি আইন না মেনে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিষয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। ওই মা’মলায় আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।গত ২৫ মার্চ নরেন্দ্র মোদির সফরের বিরুদ্ধে বিক্ষোভকালে ঢাকার মতিঝিল এলাকা থেকে রফিকুলকে আটক করেছিল পুলিশ। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। ওই ঘটনার মা’মলায় তাকে আ’সামি করা হয়নি।

সূত্র- বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *