দেশের খবর

এসপি কার্যালয়ে কনস্টেবলের যমজ ২ সন্তানকে ফেলে গেলেন মা!

ঝালকাটিতে একজন পুলিশ কনস্টেবলের প্রাক্তন স্ত্রী তার দুই যমজ সন্তান আরাফ এবং আয়ানকে এসপির কার্যালয়ের সামনে রেখে গেছে। দুই শিশুকে ঝালকাটি থানার মহিলা ও শিশু ডেস্কে আনা হয়েছে। দুই শিশুকে নিয়ে ঝামেলায় পুলিশ।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ কনস্টেবলের বাবা তাদের সন্তানদের ভরণপোষণ ও চিকিৎসা খরচ না দেওয়ার অভিযোগ এনে সেখানে রেখে যান।

দুই যমজ ভাই আরাফ ও আয়ানকে পুলিশ কোলে রেখেছিল পুলিশ স্টেশনে আরাফ এবং আয়ানকে আয়নথানায় পুলিশের কোলে রেখে দেওয়া হয়েছিল

ঝালকাটিতে, একজন পুলিশ কনস্টেবলের প্রাক্তন স্ত্রী তার দুই যমজ সন্তান আরাফ এবং আয়ানকে এসপির কার্যালয়ের সামনে রেখে গেছে। দুই শিশুকে ঝালকাটি থানার মহিলা ও শিশু ডেস্কে আনা হয়েছে। দুই শিশুকে নিয়ে ঝামেলায় পুলিশ।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ কনস্টেবলের বাবা তাদের সন্তানদের ভরণপোষণ ও চিকিৎসা খরচ না দেওয়ার অভিযোগ এনে সেখানে রেখে যান।

পুলিশ সূত্রে জানা যায়, দুই সন্তানের জনক ইমরান হোসেন কাঁথালিয়া থানার কনস্টেবল হিসেবে কর্মরত। তিনি বর্তমানে এক মাসের প্রশিক্ষণের জন্য জামালপুরে অবস্থান করছেন। তার বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার মালুহার গ্রামে। তিনি ২০১৯ সালের মে মাসে এক যুবতীকে বিয়ে করেন। এর পর, দাম্পত্য কলহের কারণে ইমরান চলতি বছরের মার্চ মাসে তার স্ত্রীকে তালাকের নোটিশ পাঠান। বিবাহ বিচ্ছেদের নোটিশ পাওয়ার পর তিনি তার স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা দায়ের করেন।

স্ত্রীর দাবি, ডিভোর্সের নোটিশ পাঠানোর আগে থেকেই ইমরান তাকে এবং তার সন্তানদের কোনো ভরণপোষণ দিচ্ছেন না।

মাহফুজ মিয়া, একজন প্রত্যক্ষদর্শী এবং এসপির কার্যালয়ের সামনে একটি চায়ের দোকানের মালিক বলেন: যাওয়ার সময় তিনি বলেন, “আপনার সন্তানদের আপনার কাছে রাখুন।” পরে ওই দুই শিশুকে সন্ধ্যায় ঝালকাটি সদর থানায় নিয়ে যাওয়া হয়।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button