রাজনীতি

ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনের কঠিন প্রস্তুতি চলছে: মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দল সরকার উৎখাতের জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁওয়ের কালীবাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ জনগণকে নিপীড়ন ও শোষণকারী একটি দলে পরিণত হয়েছে। তারা দেশের মানুষের আশা -আকাঙ্খা পূরণে ব্যর্থতা দেখিয়েছে, জনগণের কাছ থেকে দেশের মালিকানা ছিনিয়ে নিয়েছে। তাই তাদের ক্ষমা করা যাবে না।

তিনি বলেন, বিএনপির এখন একমাত্র লক্ষ্য এই সরকারের পদত্যাগ নিশ্চিত করা। সব দলের সঙ্গে ঐক্যবদ্ধধ হয়ে সরকার উৎখাতের আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। ‘

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার আমলা এবং আরো কয়েকজনের উপর নির্ভর করে টিকে আছে। কোটি কোটি টাকা এখন এদেশের আমলাদের সম্পত্তি।

তিনি বলেন, একজন পুলিশ সাব-ইন্সপেক্টরের ঢাকা শহরে এবং দেশের বাইরেও ১৬ টি বাড়ি রয়েছে। সুতরাং যদি একজন এসআই এর এই শর্ত থাকে তাহলে পুরো সিস্টেমের অবস্থা কি, আপনাকে এটা নিয়ে ভাবতে হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, আমাদের দাবি একই। এই সরকার পদত্যাগ করেছে এবং একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে একটি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করেছে। আমরা সব দলের সঙ্গে ঐক্যবদ্ধ হওয়ার জন্য কথা বলছি।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button