ওসি মোয়াজ্জেমের রায় নিয়ে মুখ খুললেন নুসরাতের মা !!

আইসিটি মামলায় ওসি মোয়াজ্জেমের আট বছরের কারাদণ্ড হওয়ার ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন নুসরাত জাহান রাফির মা শিরিন আখতার।

তিনি বলেন, বিচারে আমি সন্তুষ্ট। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকালে ফেনীতে গ্রামের বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন কথা বলেছেন।

এসময় এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, আচ্ছা, ওসি মোয়োজ্জেম কী অপরাধ করেছেন? জবাবে তিনি বলেন, ওসি মোয়াজ্জেম কী অপরাধ করেছেন, তা সবাই আপনারা দেখেছেন।শিরিন আখতার বলেন, উনার ভিডিওর কারণে আমি মা হয়ে থানার ভেতরে ঢুকতে পারিনি।

সাংবাদিকদের প্রশ্নে তিনি আরও জানান, ওইদিন নুসরাতকে ভেতরে নিয়ে গেছে। তাদের দুই ক্লাসমেটকে নিয়ে গেছে। তখন বলা হয়েছে, তার সঙ্গে আমাদের গোপন কথা আছে, আপনি ভেতরে ঢুকতে পারবেন না।

‌’ওসি মোয়াজ্জেম বলেছিলেন, এই ভিডিও আমার কাছে থাকবে, আমি কাউকে দেখাব না। কিন্তু উনি আমানতের খেয়ানত করেছেন।’

প্রসঙ্গত, নুসরাত জাহান রাফিকে ‘অসম্মানজনক’ কথা বলা ও তার জবানবন্দি ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় চলতি বছরের ১৫ এপ্রিল সাইবার ট্রাইব্যুনালে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বাদী হয়ে মামলাটি করেন। ওই দিনই আদালত এ মামলার তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *