ওয়াসার এমডির কক্ষে বিষধর সাপ!

কারওয়ান বাজার রাজধানীর প্রাণকেন্দ্র এবং জনবহুল এলাকা হিসেবে পরিচিত। আর এটি কারওয়ান বাজারে অবস্থিত ঢাকা ওয়াসার প্রধান কার্যালয়। ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান, প্রয়াত ডিএমডি অ্যাডমিন আবুল কাশেম (বর্তমানে শূন্য) এবং কার্যালয়ে সচিব শারমিন হকের কক্ষ থেকে তিনটি বিষাক্ত সাপ উদ্ধার করা হয়।

জানা গেছে, গত কয়েক দিনে ঢাকার ওয়াসার প্রধান কার্যালয় থেকে তিনটি বিষাক্ত সাপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওয়াসা ভবনের কর্মকর্তা -কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। উদ্ধার করার পর সাপগুলো মারা যায়।

শহরের প্রাণকেন্দ্রে এই সুসজ্জিত এবং সুরক্ষিত ভবনে কীভাবে বিষধর সাপ ুকল তা নিয়ে কেউ কথা বলছে না। তবে অনেকেই মনে করেন কিছু কর্মকর্তা -কর্মচারী দীর্ঘদিন ধরে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনায় ক্ষুব্ধ। কর্তৃপক্ষ তাদের সন্দেহ করে।

এ প্রসঙ্গে ঢাকা ওয়াসার অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো। আখতারুজ্জামান বলেন, “ঢাকা ওয়াসা ভবনটি সুসজ্জিত এবং সুরক্ষিত থাকার পরেও, আমি বুঝতে পারছি না কে সাপটি ছেড়ে দিয়েছে বা কিভাবে সাপটি এসেছে।” এটি প্রাকৃতিকভাবেও ঘটতে পারে।

ভাসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খানকে ভবন থেকে তিনটি বিষাক্ত সাপ উদ্ধারের জন্য একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *