কক্সবাজারে উপর থেকে রাস্তায় এসে পড়ল যুবকের লা’শ !!

কক্সবাজার শহরের খুরুশকুল সড়কে আয়কর কার্যালয়ের সামনের ভবন থেকে অজ্ঞাত এক যুবককে (৩০) ছাদ থেকে ফেলে হ’ত্যার অভিযোগ উঠেছে।শুক্রবার বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের লা’শ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ওই ভবনের নির্মাণ শ্রমিকসহ আটজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের মতে, শুক্রবার বেলা আড়াইটার দিকে জনশূন্য সড়কে শব্দ শোনা যায়। শব্দ শোনার পর দোকান ও অন্যান্য প্রতিষ্ঠানের লোকজন বের হয়ে দেখতে পান এক যুবকের লা’শ পড়ে আছে।

স্থানীয় লোকজন ধারণা করছেন, ওই যুবককে পাশের নির্মাণাধীন ভবন থেকে ফেলে দেয়া হয়েছে। উপর থেকে ফেলার কারণে তার হাড় ভেঙে গেছে। তবে ফেলার আগে তার মৃত্যু হতে পারে বলেও ধারণা করছেন তারা। আবার অনেকেই ধারণা করছেন তাকে ছাদ থেকে ফেলে হ’ত্যা করা হয়েছে।

এ দিকে সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সড়কের পশ্চিম পাশের ভবনের উঁচু স্থান থেকে আকস্মিক সড়কের ওপর ছিটকে পড়ে যুবকটি। ছিটকে পড়ার সময় তার কোনো নড়াচড়া ছিল না।

খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার এসআই কাঞ্চন লা’শ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।এসআই কাঞ্চন জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে পাশের নির্মাণাধীন ভবন থেকে ওই যুবককে ফেলে দেয়া হয়েছে বা পড়ে গেছে। এ ঘটনায় ওই ভবনের আটজনকে আটক করা হয়েছে। লা’শ উদ্ধার করে মর্গে নেয়া হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ছৈয়দ আবু মো. শাহাজান কবির জানান, উদ্ধারকৃত লা’শের এখনও পরিচয় পাওয়া যায়নি। তবে জড়িত সন্দেহে পাশের ভবনের নির্মাণ শ্রমিকসহ আটজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *