করোনায় আ’ক্রান্তের অভিযোগ ছড়িয়ে দুই পক্ষের মা’রামারি, এরপর…

রাজশাহী মহানগরীর দরগাপাড়া এলাকার বাসিন্দা মানিকের বিরুদ্ধে করোনা আ’ক্রান্তের মিথ্যা অভিযোগ ছড়িয়ে দেয়াকে কেন্দ্র করে স্থানীয় দুই পক্ষের সাথে মা’রামারির ঘটনা ঘটেছে। শনিবার (৬ জুন) বিকেল ৩টার দিকের ওই এলাকায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে এই মা’রামারি ঘটনায় যার বিরুদ্ধে করোনা আ’ক্রান্তের মিথ্যা অভিযোগ রটানো হয়েছে তিনি ও তার ছেলে আহত হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ঘটনাস্থল থেকে বোয়ালিয়া থানার এসআই মতিন জানান, দরগাপাড়ার বাসিন্দা মানিকের বিরুদ্ধে স্থানীয়রা অপবাদ ছড়িয়েছে যে তিনি করোনায় আ’ক্রান্ত। এই ঘটনাকে কেন্দ্র করে আজ (শনিবার) দুপুরে মানিক ও তার ছেলে শাকিল স্থানীয় আরেক বাসিন্দা সালাউদ্দিন ও তার ছেলে শাহিনকে সন্দেহ করে ও উভয় পক্ষের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে মা’রামারি শুরু হয়। মা’রামারিতে যে পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালন হয়েছে অর্থাৎ মানিক ও তার ছেলে শাকিল মার খায়।

এনিয়ে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সূত্র- বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *