করোনায় আ’ক্রান্ত এস আলম পরিবারে আরও ৭ জন !!

দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পরিবারে এখনও শোকের ছায়া। করোনায় মারা গেছেন তার বড়ভাই মোরশেদুল আলম। আ’ক্রান্ত হয়েছেন তার মা, পুত্র ও চারভাইসহ আরও ৭ জন।

এ পরিবারে করোনা সংক্রমণে উদ্বেগ-উৎকন্ঠা তৈরি হয়েছে। আত্মীয়-স্বজন থেকে শুরু করে তাদের গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারি ও তাদের পরিবারেও ছড়িয়ে পড়েছে উদ্বেগ। বৃহত্তর চট্টগ্রামের সাধারণ মানুষের আলোচনায় ঘুরে ফিরে আসছে এ প্রসঙ্গ।করোনা আ’ক্রান্ত হয়ে সাইফুল আলম মাসুদের বড়ভাই এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম (৬৫) গত ২২ মে রাতে জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। এর কয়েক ঘণ্টা পরেই তার মা ও বড়পুত্রের নমুনায়ও শনাক্ত হয় সংক্রমণ।

সাইফুল আলম মাসুদের ৮৫ বছর বয়সী মা চেমনআরা বেগম এবং ২৬ বছর বয়সী ছেলে আহসানুল আলম মারুফের করোনা পজেটিভ আসায় তাদের দ্রত চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার ধানমন্ডি আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে আছেন তারা। অন্য চার ভাইকেও ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গেছে। জানা গেছে, স্ত্রীসহ সিঙ্গাপুরে অবস্থানরত সাইফুল আলম মাসুদ তাদের সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন।

গত ১৭ মে ওই পরিবারে প্রথম ৬ সদস্য করোনা শনাক্ত হন। তারা হলেন- এনআরবি গেøাবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলম, এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংক ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আ’ক্রান্ত হন তার এক ভাইয়ের স্ত্রীও।

সূত্র- বিডি২৪রিপোর্ট

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *