করোনায় আ’ক্রান্ত প্রায় ২ হাজার পুলিশ, জানুন বিস্তারিত…

প্রতিদিন পুলিশের সদস্যরা করোনাভা’ইরাসে (কোভিড-১৯) আ’ক্রান্ত হচ্ছেন। দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৪৮ পুলিশ কর্মকর্তা করোনাভা’ইরাসে (কোভিড-১৯) আ’ক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মোট আ’ক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ৯২৬ জনে।আজ বুধবার বিকেলে পুলিশ সদর দপ্তরের একটি সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্রটি জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় মোট ৮৫ পুলিশ সদস্য করোনায় আ’ক্রান্ত হয়েছেন। এই নিয়ে মোট এক হাজার ৯২৬ জন পুলিশ করোনায় আ’ক্রান্ত হয়েছেন। আ’ক্রান্তদের মধ্যে ৯০৭ জন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সদস্য। গতকাল মঙ্গলবার এই সংখ্যা ছিল ৮৬৫ জন। আ’ক্রান্তদের মধ্যে মাঠপর্যায়ের পুলিশ সদস্য বেশি।

সূত্রটি আরো জানিয়েছে, করোনা আ’ক্রান্ত সন্দেহে আরো এক হাজার ১৫৯ পুলিশ সদস্যকে আইসোলেশনে রাখা হয়েছে। আ’ক্রান্তদের সংস্পর্শে আসায় চার হাজার ৯৬১ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ পর্যন্ত ২৯৮ পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনাযুদ্ধে এ পর্যন্ত মারা গেছেন সাতজন পুলিশ সদস্য।

জানতে চাইলে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা বলেন, ‘আ’ক্রান্তদের চিকিৎসায় আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি। আ’ক্রান্ত সদস্যদের পরিবারের সঙ্গেও আমরা কথা বলছি। আর আমাদের যে সাতজন করোনায় আ’ক্রান্ত হয়ে মারা গেছেন, তাঁদের পরিবারের পাশেও আমরা আছি।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *