করোনায় আ’ক্রান্ত বাবা-মেয়ে , ৪৫ বাড়ি লকডাউন !!

ভোলায় আজ আরও ২ জন করোনা ভা’ইরাসে আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে ভোলায় মোট ৪ জন করোনা ভা’ইরাসে আ’ক্রান্ত হলো। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে ভোলা সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন। তারা সদর উপজেলার পৌর ৭ নং ওয়ার্ডের রোডের বাসিন্দা। সর্ম্পকে তারা বাবা ও মেয়ে। এদের এক জনের বয়স ৫৮ বছর ও অন্যজনের ১৮ বছর। এ ঘটনায় ওই এলাকার ৪৫ বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন। সিভিল সার্জন জানান, করোনায় আ’ক্রান্ত ২ জনের সর্দি-কাশি রয়েছে। তবে, শ্বাসকষ্ট না থাকায় তাদের বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হবে। গত ২৫শে এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল পাঠানো হয়। আজ তাদের রির্পোট পজেটিভ আসে।

এদিকে, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান জানান, নতুন দু’জন করোনায় আ’ক্রান্তের ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে ওই বাড়িসহ আশেপাশের ৪৫টি বাড়ি লকডাউন করা হয়েছে। ওই এলাকার কেউ যেন আসা-যাওয়া করতে না পারে সে জন্য প্রশাসনের পক্ষ থেকে সার্বক্ষণিক নজরদারি রাখার কথাও জানান তিনি।

এর আগে, জেলায় আরও ২ জন করোনা রোগী শনাক্ত হয়। এর মধ্যে বোরহানউদ্দিন উপজেলায় ৮ বছরের এক কন্যা শিশু ও অন্যজন মনপুরা উপজেলার ২২ বছরের এক যুবক। সিভিল সার্জন অফিস সুত্র জানায়, মঙ্গলবার ভোলার আরও ১২ জনের নমুনা সংগ্রহ করে বরিশাল পাঠানো হয়েছিল। সুত্র আরও জানায়, গত ১ এপ্রিল থেকে এ পর্যন্ত ভোলা থেকে মোট ৩৩৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশালে পাঠানো হয়েছিল। রিপোর্ট এসেছে ২৩১ জনের। যার মধ্যে ২২৭ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *