করোনায় নারায়ণগঞ্জে প্রান গেল আরও ২ জনের, নতুন আ’ক্রান্ত ৮৬ !!

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনাভা’ইরাসে আ’ক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। নতুন আরও ৮৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় ৫৫ জনের মৃত্যু হলো। আর আ’ক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ২৮১ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ১৫ জন। জেলায় মোট সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ১১৪ জন।

আজ ১০ মে রবিবার সকালে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।জানা যায়, করোনায় মৃত্যুর তালিকায় যুক্ত হওয়া দুইজনের একজন ৫৫ বছর বয়সী নারী, অন্যজন ৭২ বছর বয়সী পুরুষ।

নারায়ণগঞ্জে আ’ক্রান্তের সংখ্যা সিটি কর্পোরেশন এলাকায় ৬৮২ জন, সদর উপজেলায় ৪৫১ জন, বন্দরে ২৯ জন, আড়াইহাজারে ৩৪ জন, সোনারগাঁয়ে ৫১ জন ও রূপগঞ্জে ৩৪ জন। সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩৮ জন, সদরে ১৩ জন, বন্দরে একজন, রুপগঞ্জে একজন ও সোনারগাঁয়ে দুইজন।

নারায়ণগঞ্জ জেলায় এ পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১১৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৭২ জন, সদর উপজেলার ২৭ জন, বন্দর উপজেলার দুইজন, রূপগঞ্জের একজন, সোনারগাঁয়ের দুইজন ও আড়াইহাজারের ১০ জন।

এখন পর্যন্ত জেলায় মোট ৪৩১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯৩ জনের। এলাকাভিত্তিক এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ১০০২, সদর উপজেলায় ২১০৩, বন্দরে ২৮১, আড়াইহাজারে ৪২২, সোনারগাঁয়ে ২৫৫ ও রূপগঞ্জে ২৫১।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *