করোনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আ’ক্রান্ত ১১ জন !!

চুয়াডাঙ্গায় নতুন করে ১১ জন করোনাভা’ইরাসে আ’ক্রান্ত হয়েছেন। নতুন আ’ক্রান্তদের মধ্যে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন। এ নিয়ে জেলায় আ’ক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ জনে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন ও মারা গেছেন ১ জন।

আজ বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ৩৯টি নমুনার প্রতিবেদন আসে। এরমধ্যে ১১ জন করোনা শনাক্ত হয়েছেন।

তিনি জানান, সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ৩৯ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। এর মধ্যে ১১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।

আ’ক্রান্তরা হলেন- জেলা প্রশাসনের এক নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসনের ডরমেটরিতে কাজ করা এক আয়ার মেয়ে, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার একজন, বুজরুকগড়গড়ির একজন দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের তিনজন, নাপিতখালী গ্রামের একজন, আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ার দুইজন ও বলরামপুর গ্রামের একজন। আ’ক্রান্তদের মধ্যে সাতজন নারী ও চারজন পুরুষ রয়েছেন।

এছাড়াও করোনা সংক্রমিত জেলা ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ থেকে চুয়াডাঙ্গায় আসা ১৪ জন হাসপাতাল আইসোলেশনে, ১৫ জন হোম আইসোলেশনে, ৩৯২ জন হোম কোয়ারেন্টাইনে এবং ১৪ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভা’ইরাসে আ’ক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায় উপজেলায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ওই যুবক।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *