করোনায় সুস্থ হলেন পুলিশের আরো ১৮১ সদস্য !!

গত ২৪ ঘণ্টায় করোনাভা’ইরাসে আ’ক্রান্ত আরো ১৮১ পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সাইফুল ইসলাম সানতু।শুক্রবার (২২ মে) বিকেলে তারা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে বাসায় গেছেন। এ সময় তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। সারাদেশে এখন পর্যন্ত সাতশরও বেশি পুলিশ সদস্য করোনা থেকে সুস্থ হয়েছেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম করোনাভা’ইরাসে আ’ক্রান্ত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন এবং বাহিনীর সদস্যদের সুচিকিৎসা ও পুনর্বাসন প্রক্রিয়া নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশনা প্রদান করে যাচ্ছেন।

পুলিশের সুরক্ষা প্রসঙ্গে পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা বলেন, মাঠে নিয়োজিত সদস্যরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলতে ও সুরক্ষিত থাকতে পারেন, সেজন্য সচেতনতার পাশাপাশি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি জানানো হচ্ছে। সিনিয়র অফিসাররাও বিভিন্ন ইউনিটে গিয়ে তাদের সঙ্গে এসব নিয়ে কথা বলছেন। সুরক্ষাসামগ্রী ও পর্যাপ্ত জীবাণুনাশক সরবরাহ ও ব্যবহার নিশ্চিত করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *