করোনা উপসর্গ নিয়ে পু’ত্রের মৃ’ত্যুর খবর শুনে হার্ট অ্যাটাকে পিতার মৃ’ত্যু !!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে রিমন সাউদ (২৪) নামে এক যুবকের মৃ’ত্যু হয়েছে। সোমবার (১১ মে) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিকে ছেলের মৃ’ত্যুর খবর শোনার পর নিজ বাড়িতেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ওই যুবকের বাবা হাজী মো. ইয়ার হোসেন (৬০)। সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের সরদারপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।হাজী ইয়ার হোসেন একজন প্রতিষ্ঠিত ঠিকাদার ব্যবসায়ী ছিলেন। এছাড়া তিনি স্থানীয় সরদারপাড়া জামে মসজিদ কমিটির সভাপতিও ছিলেন।

জানা যায়, রিমন সাউদের জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় তার নমুনা পরীক্ষা করা হয়েছে। বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তবে এখনও রিপোর্ট পায়নি। সোমবার ভোর রাতে রিমনের অবস্থার অবনতি হলে স্বজনরা রাত ৩টায় দিকে ঢাকার বিভিন্ন হাসপাতালে নিয়ে যায় কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোন হাসপাতালে তাকে ভর্তি নেয়নি।

অবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানেই তার মৃ’ত্যু হয়। এদিকে পুত্রের মৃ’ত্যুর খবর শুনে শোক সইতে না পেরে হার্ট অ্যাটাক করেন পিতা ইয়ার হোসেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৭টার দিকে মৃ’ত্যুর কোলে ঢলে পড়লেন।রিমন সাউদ দুবছর আগে বিয়ে করেন। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে। রিমন পিতা হাজী ইয়ার হোসেনের ব্যবসা পরিচালনা করত।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *