করোনা পরিস্থিতিতে ১ লাখ ২০ হাজার পরিবারকে ত্রাণ দিলেন নিজাম হাজারী !!

প্রা’ণঘা’তী করোনা ভা’ইরাস পরিস্থিতিতে ফেনীর পাঁচটি উপজেলার আরও ৭০ হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তা দিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারী। এর আগে ফেনী সদর এলাকার আরও ৫০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছিলেন তিনি।

আজ বৃহস্পতিবার সকালে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৭০ হাজার নিম্নআয়ের মানুষের জন্য ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন তিনি। পরে পাঁচ উপজেলায় জনপ্রতিনিধিদের মাধ্যমে ত্রাণ বিতরণ করা হয়।

নিজাম উদ্দিন হাজারী বলেন, ‘আমার যা কিছু আছে, ফেনীবাসীর কল্যাণে ব্যয় করতে চাই। আমি চাই ফেনীর গরিব-দুঃখী মানুষ যাতে অভুক্ত না থাকে। করোনাভা’ইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে, ততদিন আমি আমার সাধ্যমতো তাদের পাশে দাঁড়াতে চেষ্টা করব।’

এ সময় তিনি বলেন, ‘সুষ্ঠুভাবে ত্রাণ বিতরণে আমাদের প্রতিটি ইউনিয়নের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের শীর্ষ থেকে তৃণমূল পর্যায়ের নেতারা অত্যন্ত আন্তরিক। তারপরও কেউ যদি ত্রাণ নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে আমরা দল থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।’এর আগে করোনাভা’ইরাস পরিস্থিতিতে ফেনী সদরে কর্মহীন শ্রমজীবী ও নিম্নআয়ের ৫০ হাজার মানুষকে সহায়তা করেছেন নিজাম উদ্দিন হাজারী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *