করোনা সুস্থ হলেন একই পরিবারের ৫ জন !!

এবার লকডাউন উপেক্ষা করে রোগী সেজে অ্যাম্বুলেন্স করে নারায়নগঞ্জ থেকে পটুয়াখালীর বাউফল উপজেলায় আসা করোনায় আ’ক্রান্ত একই পরিবারের সেই পাচঁজনই সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

আজ ৭ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় প্রাতিষ্ঠানিক আইসোলেশন কালাইয়া ইদ্রিশ মোল্লা ডিগ্রী কলেজ থেকে পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ছাড়পত্র দেন। পরে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে ওই করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

এ সময় উপস্থিতি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা, সহকারী কমিশনার ভুমি আনিচুর রহমান বালি, সহকারী পুলিশ সুপার সার্কেল (বাউফল) ফারুক হোসেন, ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. জাকির হোসেন, কালাইয়া ইউপি চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা প্রমুখ।

করোনা জয়ীরা হলেন আজিমন বিবি (৮০) হাওয়া বিবি (৫০) হনুফা বিবি (৪০) ফারজানা আক্তার (১৪) ও সিদ্দিকুর রহমান (২২)। এরা সকলেই একই পরিবারের সদস্য।উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বলেন, একই পরিবারের এই পাঁচ জনের নমুনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। তার মানে তারা করেনা ভা’ইরাসের মতন একটি মরণ ব্যাধিকে জয়ী করে পুরোপুরি সুস্থ্য।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *