কর্মী ছাঁটাই শুরু করেছে ইভ্যালি! তহবিলে কিছু টাকা ছাড়া কোম্পানির কাছে আর কোনো অর্থ নেই।

রাসেল তার কর্মীদের বলেছিলেন যে কোম্পানির টি -১০ ক্যাম্পেইন থেকে অর্থায়ন ছাড়া অন্য কোন অর্থ নেই।

গ্রাহকদের কাছ থেকে ৩১১ কোটি রুপি ছিনিয়ে নেওয়ার পরে, ইভালি এখন তার কর্মীদের ছাঁটাই শুরু করেছে। বেতন ভাতা দিতে না পেরে তিনি তাদের অন্য কোথাও চাকরি খুঁজতে বলেন।

সোমবার (২৩ শে আগস্ট) একটি অভ্যন্তরীণ বৈঠকে, ইভালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল তার কর্মীদের বলেছিলেন যে “টি-১০ ক্যাম্পেইন” থেকে তহবিল ছাড়া কোম্পানির কাছে কোন অর্থ নেই।

“অক্টোবর-নভেম্বরের আগে কোন বেতন আশা করবেন না,” তিনি কর্মীদের বলেছিলেন।

নির্দেশের বিষয়ে জানতে চাইলে ইভালির চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসেন বলেন, “তারা শুধু কর্মচারীর সংখ্যা কমিয়ে দিচ্ছে, কিন্তু জোর করে নয়। কেউ চলে যেতে চাইলে তারা যেতে পারে। আমরা সময়মতো টাকা দিতে পারছি না। ”

কোম্পানির একজন প্রাক্তন কর্মচারী বলেন, “মনে হচ্ছে আমরা চোরাচালান বা অন্য কোন অপরাধমূলক কাজে জড়িত ছিলাম। আমাদের ক্যারিয়ার ব্যাহত হয়েছে এবং এখন চাকরির বাজারে আমাদের সক্ষমতা প্রশ্নবিদ্ধ হচ্ছে কারণ প্রায় সবাই ইভালির কাছ থেকে কিছু না কিছু কিনেছে। ”

কাস্টমার সার্ভিস শাখার বেশ কয়েকজন কর্মচারী অভিযোগ করেছেন যে তাদের গ্রাহকদের কাছ থেকে মিথ্যা এবং তথ্য গোপন করতে বলা হয়েছে।

অন্য একজন প্রাক্তন কর্মচারী বলেন, “আমাদের এমন কোনো তথ্য দেওয়া হয়নি যা গ্রাহকদের জানতে সাহায্য করবে। আমাদের কেবল গ্রাহকদের কাছে বারবার বলতে বলা হয়েছিল যে তারা তাদের ডেলিভারি বা ফেরত পাবে। এমনকি এটি আসলেই পাবে কিনা তা না জেনেও। এমনকি অনেককে দিনে ১২ ঘন্টা কাজ করতে হয়েছে। ”

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *