কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রফতার!

মানিকগঞ্জ শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল (৫০) কে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টার মামলায় গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার বিকেলে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। নকুল উপজেলার শিবালয় নাটুন পাড়ার মৃত মঙ্গল শীলের ছেলে। ধর্ষনের চেষ্টার অভিযোগে শিবালয় থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নিজেই।

পুলিশ জানিয়েছে, আওয়ামী লীগ নেতা নকুল শীল সম্প্রতি একটি মোটরসাইকেল দুর্ঘটনার সঙ্গে জড়িত ছিলেন। তার একটি হাত ভেঙে গেছে। হাসপাতালে চিকিৎসা শেষে তিনি বাড়ি ফিরে আসেন। সে সময় পাড়ার এক অসহায় কলেজ ছাত্রী প্রতিদিন তিনশ টাকার বিনিময়ে হাত ম্যাসাজ করত। নকুল তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর অংশে জোর করে তার হাত স্পর্শ করে এবং বৃহস্পতিবার বিকেলে যথারীতি তার হাত ম্যাসাজ করতে গেলে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় কলেজছাত্রীর চিৎকারে তার স্ত্রী বাড়িতে এসে তাকে ছেড়ে চলে যায়।

কলেজ ছাত্রীর মা বলেন, এই ঘটনার পর নকুল আমাদের বলেছিল পাঁচ হাজার টাকা দিয়ে চুপ থাকতে। তিনি হুমকি দেন যে তাদের কথা না শুনলে সমস্যা হবে এবং থানায় অভিযোগ করেও কোন লাভ নেই। নকুল অনেকদিন ধরেই একটি খারাপ চরিত্র। তিনি আমাকে আগে একটি খারাপ প্রস্তাব দিয়েছিলেন। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা বলেন, কলেজ ছাত্রী অভিযোগ করেছে যে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযুক্ত নকুল শীলকে পরে গ্রেফতার করা হয়। ভিকটিম নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *