কসবার ট্রেন দু’র্ঘটনা নিয়ে যা বললেন মোশাররফ করিম !!

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ট্রেনের মুখোমিখি সংঘর্ষে নিহত ও আহতদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এ সমবেদনা জানান জনপ্রিয় এই অভিনেতা। তিনি লিখেন, ‘তূর্ণা নিশীথা ও উদয়ন ট্রেনের দুর্ঘটনায় নিহত ও আহত সকল পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা। আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

শেষ খবর পাওয়া পর্যন্ত দুই ট্রেনের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৬ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে অর্ধশতাধিক যাত্রী। দুর্ঘটনার পরপরই সেখানে পৌছে উদ্ধারকার্য শুরু করে ফায়ার সার্ভিস ও পুলিশ। তাদের সাথে এখন উদ্ধারকার্যে অংশ নিয়েছেন র‍্যাব। র‍্যাব-পুলিশ ও ফায়ার সার্ভিসের সাথে উদ্ধারকার্যে অংশ নিয়েছে স্থানীয় সাধারন জনগণও। আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সকালের দিকে এই ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক বিডি২৪লাইভকে বলেন, আমি ঘটনাস্থলে রয়েছি। উদ্ধার কাজে কোন ধরণের ত্রুটি থাকবে না। আহত ৪০ জনকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ শনাক্ত চলছে। প্রাথমিকভাবে জানা যায়, সিগনাল না মানায় এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে সারাদেশের সাথে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *