কস্ট সহ্য করতে না পেরে, স্বামীর বিশেষ অঙ্গ ও গলাকেটে হত্যা!

ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে এক সাধুর বাড়িতে যন্ত্রণা সহ্য করতে না পেরে স্ত্রী তার স্বামীর বিশেষ অঙ্গ ও গলাকেটে হত্যা করে।

তার স্ত্রী নুরুন্নাহার পুলিশের কাছে এমন স্বীকারোক্তি দিয়েছেন। স্ত্রী বলেছিল যে তার স্বামী তাকে কষ্ট দিচ্ছে বলে রাগ করে তাকে হত্যা করেছে। রবিবার বিকেলে পুলিশ তার বাসা থেকে আব্দুল মান্নান বেপারী (৪০) নামে এক কাঠ ব্যবসায়ীর বিচ্ছিন্ন অঙ্গ ও শিরশ্ছেদ লাশ উদ্ধার করে। ঘটনার পর ব্যবসায়ী স্ত্রী নুরুন্নাহার তার দুই সন্তানকে নিয়ে পালিয়ে যায়। সন্ধ্যায় পুলিশ তাকে ইউনিয়নের নতুন মসজিদ এলাকা থেকে গ্রেফতার করে।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল কালাম আজাদ রাতে লালমোহন থানায় প্রেস ব্রিফিং করেন। এই পুলিশ কর্মকর্তা বলেন, কাঠ ব্যবসায়ী এ মান্নান বেপারী তার স্ত্রী নুরুন্নাহারকে রবিবার সকাল ৬ টার দিকে বাড়িতে ঘুমানোর সময় ছুরিকাঘাতে হত্যা করে। পরে তিনি তার দুই এবং পাঁচ বছর বয়সী দুই সন্তানকে নিয়ে পালিয়ে যান। হত্যার কথা স্বীকার করে স্ত্রী নুরুন্নাহার পুলিশকে জানান যে তার স্বামী তাকে আঘাত করেছে এবং সে কারণেই তাকে হত্যা করেছে। নিহতের ভাই লালমোহন থানায় একটি মামলা দায়ের করেছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *