কাউকে তোয়াক্কা করছেনা সেই বাড়িওয়ালা, ব্যর্থ হয়েছেন র‌্যাব-পুলিশও !!

একমাসের ভাড়া না দেয়ার অভিযোগ এনে ঝড়েরর রাতে ঘর থেকে বের করে দেয়া সেই বাসায় এখনও যেতে পারেনি ভুক্তোভোগী ভাড়াটিয়া। পুলিশ সদস্যরা কয়েকদফা চেষ্টা করলে উল্টো দেখে নেয়ার হুমকি দেন সেই বাড়িওয়ালা।এদিকে, মালিকের বিরুদ্ধে ভাড়াটিয়াদের বাড়ি থেকে বের করে দেয়ার পাশাপাশি জোর করে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ করেছেন এলাকাবাসী। এ ঘটনায় কলাবাগান থানায় একটি মামলা করেছে ভুক্তভোগী পরিবার।

বাসা থেকে বের করে দেওয়া সংবাদ দেশের বেশ কিছু গণমাধ্যমে প্রচারের পর রোববার দুপুরে র‌্যাবের সহায়তায় দক্ষিণ বাড্ডা মায়ের বাসা থেকে কুলসুল-সেলিম দম্পতিকে নিয়ে আসা হয় কাঠালবাগানের ভাড়া বাসায়। ভারাটিয়াসহ তালা দেয়া বাসার সামনে ক্যামেরা দেখে ছুটে আসেন আরেক ভুক্তভোগী পরিবার। তাদেরও কাছ থেকে প্রতারণার মাধ্যমে নিয়েছে ৮০ হাজার টাকা। শুধু তাই নয়, এলাকাবাসীর অভিযোগের শেষ নেই বাড়ির মালিকের বিরুদ্ধে।

র‌্যাব ২ এর কোম্পানি কমান্ডার মেজর আরিফিন বলেন, মোবাইল ফোনে তার সঙ্গে কথা বলার চেষ্টা করলাম। উনি (মানে বাড়িওয়ালা) বেশ কয়েক বার কল কেটে দেয়ার চেষ্টা করেছে। ঔদ্ধত্য আচরণ করেছেন। পরে তাদের আবারও নিয়ে আসা হয় কলাবাগান থানায়। বাড়ির মালিকের রিরুদ্ধে মামলার পাশাপাশি পুলিশের পক্ষ থেকে সহায়তা করা হয় পরিবারটিকে। সব শেষ আবার ফিরে যায় বাড্ডায় আত্বিয়ের বাড়িতে।

সূত্রঃ বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *