কোন উপসর্গ ছাড়াই নারায়ণগঞ্জে র‍্যাবের ৫৫ সদস্য করোনায় আ’ক্রান্ত !!

করোনা উপসর্গ ছাড়াই নারায়ণগঞ্জে র‍্যাব-১১ ব্যাটালিয়নের ৫৫ জন সদস্য কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। কয়েক ধাপে নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে বলে জানিয়েছেন ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার।

আ’ক্রান্তদের সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার আদমজী এলাকায় র‍্যাব -১১ সদর দফতরে এবং শহরের কালিরবাজার এলাকায় ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানিতে আইসোলেশন সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

সোমবার বিকেলে র‍্যাব -১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জে মোট ৫৫ জন র‍্যাব সদস্যের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। আ’ক্রান্তদের মধ্যে বেশ কয়েকজন সিনিয়র কর্মকর্তাও রয়েছেন।

তিনি বলেন, তাদের জন্য আমাদের নিজস্ব ব্যবস্থাপনায় পৃথক ২টি স্থানে ১৬০ শয্যার আইসোলেশন ইউনিট স্থাপন করা হয়েছে। আ’ক্রান্তরা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। তবে তারা সবাই সুস্থ আছেন।

ইমরান উল্লাহ সরকার আরো জানান, র‍্যাব সদস্যদের মধ্যে করোনার কোন উপসর্গ নেই। যেহেতু তারা বিভিন্ন দায়িত্ব পালনের জন্য মানুষের কাছে যেতে হয় সেজন্য তাদের থেকে অন্যদের মাঝে সংক্রমণ ছড়িয়ে না পরে সেজন্য তাদের নমুনা পরীক্ষা করা হয়। সময় টিভি

সূত্রঃ আমাদের সময়

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *