গভীর রাতে কবর থেকে এক বৃদ্ধের কঙ্কাল চুরি!

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পুঠাই গ্রামে দাফনের এগারো মাস পর মুর্শিদ আলম (৬০) নামে এক বৃদ্ধের কঙ্কাল চুরি হয়ে যায়। নিহত ওই গ্রামের মো কালা গাজীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়দের দাবি, বৃহস্পতিবার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের পুঠাই সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়।

নিহতের ভাই বশির আহমেদ এবং তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল কবির কালাম বলেন, মুর্শিদ আলম ১১ মাস আগে বার্ধক্যজনিত কারণে মারা যান। স্থানীয় পঞ্চায়েত কবরস্থানে লাশ দাফন করা হয়।

গত শুক্রবার, জুমার নামাজের পর তার স্বজনরা কবরটি দেখতে যান এবং তার কবরটি জীর্ণ অবস্থায় দেখতে পান। সেই সময়, কবরের পাশে মানুষের পায়ের ছাপ এবং একটি বস্তার বস্তা পড়ে থাকতে দেখা যায়। স্বজনদের মতে, দুর্বৃত্তরা গত বৃহস্পতিবার গভীর রাতে কবরস্থান থেকে মৃতের কঙ্কাল চুরি করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান, বিষয়টি তার মোবাইল ফোনে জানানো হয়েছে। তবে তিনি এ ব্যাপারে লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *