গোপনে বিয়ে করেই ফেললেন বলিউড নায়িকা ক্যাটরিনা !!

বলিউডের অন্যতম ব্যাচেলর হিসাবে পরিচিত ক্যাটরিনা। বারংবার বিভিন্ন অভিনেতার সঙ্গে তার সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গেলেও শেষপর্যন্ত বিবাহে পরিণতি পায়নি কোনোটাই। সেই তিনিই হঠাৎ করে কাউকে কিছু না জানিয়ে চুপিসাড়ে বিয়ে সেরে ফেললেন!সম্প্রতি বসেছিল জমজমাট বিয়ের আসর। তার বিয়েতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনও। শুধু তাই নয়, কন্যাসম্প্রদানের ভারও নিজের কাঁধে তুলে নিয়েছিলেন বিগ বি ও জয়া।

কী চমকে গেলেন তো? হ্যাঁ চুপিসারেই বটে। তার বিয়েতে বচ্চনরা ছাড়া উপস্থিত ছিলেন না বলিউডের আর কেউই। বরং দেখা গেল দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা নাগার্জুনা প্রভু গণেশান ও শিব রাজকুমারকে।এমনকি মেহেন্দি অনুষ্ঠানেও জমিয়ে নাচলেন সকলে। আসলে এটি একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে বধূবেশে দেখা গিয়েছে ক্যাটকে।

এদিকে, বেশি কিছুদিন ধরে বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের রোমান্সের গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে, তারা প্রেম করছেন। এবার তাদের এক বন্ধুর জন্মদিনের পার্টিতে দু’জনে একসঙ্গে উপস্থিত হয়ে আবারও আলোচনায় ঘি ঢাললেন তারা।

এর আগেও বেশকিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখা গেছে। এমনকি তারা ডিনার ডেটও করেছেন। সুতরাং তাদের সম্পর্কের বিষয়ে ভক্ত-অনুসারীদের সন্দেহ দিনদিন ঘণীভূত হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *