গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন ইলেকট্রিশিয়ান প্রেমিক!

কথায় আছে ভালোবাসা মানে না কোন নিয়ম-নিষেধ। আপনি আপনার প্রেমিকের সাথে দেখা করতে হবে, কিন্তু আপনি মানুষ দ্বারা লক্ষ্য করা যাবে না। সব প্রেমিক -প্রেমিকাদের জন্য এটাই একমাত্র উদ্বেগ। ভারতের বিহার রাজ্যের পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামের বাসিন্দা এই সমস্যার একটি অভিনব সমাধান নিয়ে এসেছেন। পুরো গ্রামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে সে তার প্রেমিকার সাথে দেখা করতে যেত!

গালফ নিউজের মতে, প্রেমিক কাউকে না দেখেই প্রেম করার একটি অভিনব উপায় বেছে নিয়েছে। যিনি পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান। সেই কারণে, বিদ্যুৎ সরবরাহ ঠিক করতে এবং তারপর আবার ঠিক করতে তার কোন সমস্যা হয়নি। আপনি যখন অন্ধকারে আপনার প্রেমিকের সাথে দেখা করতে যান, তখন আপনি মানুষের দৃষ্টি আকর্ষণ করার সম্ভাবনা কম। তারপরেও একদিন লোকটি ধরা পড়ল।

গ্রামে একটি নির্দিষ্ট সময়ে প্রতি সন্ধ্যায় দুই থেকে তিন ঘণ্টা বিদ্যুৎ ছিল না। এই অদ্ভুত লোডশেডিংয়ে গ্রামের মানুষ অস্থির হয়ে ওঠে। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করা হলে লোডশেডিংয়ের বিষয়টি অস্বীকার করা হয়। গ্রামবাসীদের অনুরোধে তদন্ত শুরু হয়। তদন্তে জানা যায় যে একজন ইলেক্ট্রিশিয়ান ঘটনাটি ঘটিয়েছিলেন।

তখন গ্রামবাসীরা ইলেক্ট্রিশিয়ানকে হাত দিয়ে ধরে ফেলল। বিদ্যুৎ চলে যাওয়ার একদিন পর, গ্রামবাসী গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে তাদের প্রেমিক এবং বান্ধবীকে অন্তরঙ্গ দেখতে পান। পরে ইলেক্ট্রিশিয়ানকে পাবলিক ওয়াশ দেওয়া হয়। পরের দিন পঞ্চায়েত সভায়, ইলেকট্রিশিয়ান তার বান্ধবীকে বিয়ে করেছিলেন। অদ্ভুত ভালোবাসার মধুর সমাপ্তি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *