ঘুমের ট্যাবলেট খেয়ে এসআই ও তার স্ত্রী হাসপাতালে ভর্তি!

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পারিবারিক কলহের পর ভুল বোঝাবুঝির কারণে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল মামুন ও তার স্ত্রী ঘুমের ওষুধ খেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। শনিবার রাত সাড়ে এগারোটার দিকে দামুড়হুদা উপজেলার নাটুদহ এলাকায় এ ঘটনা ঘটে। আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির দায়িত্বে আছেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার দুপুর সোয়া ১২ টার দিকে পুলিশ আল মামুন ও তার স্ত্রী নিভা খাতুনকে হাসপাতালে ভর্তি করে। ডাক্তার নিভা খাতুনের পেট ধুয়ে দিলেন। আল মামুন শারীরিকভাবে নিরাপদ থাকায় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শাকিল ও সালান জানান, দুজনেই ঘুমের ওষুধ খেয়েছেন। অতিরিক্ত খাবারের কারণে পেট ধোয়ার পর নিভা খাতুনকে হাসপাতালে ভর্তি করা হয় এবং আল মামুন শারীরিকভাবে সুস্থ থাকায় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তিনি জানান, দুজনের অবস্থা নিরাপদ।

দামুড়হুদা থানার ওসি আব্দুল খালেক জানান, আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। তারা পুলিশ ফাঁড়ির কাছে একটি ভাড়া বাসায় থাকেন। তিনি বলেন, পারিবারিক কলহের কারণে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এই ঘটনা ঘটেছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *