চকলেট দেয়ার কথা বলে ৯ বছরের শিশুকে ধর্ষণ করল ভন্ড কবিরাজ!

চকলেট কিনে দেওয়ার কথা বলে সাভারের আশুলিয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কবিরাজ কামাল হোসেন ওরফে আশতা কামাল (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির এ তথ্য জানান। এর আগে বিকেলে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কামাল হোসেন চাঁদপুর জেলার মতলব থানার পাটান প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে।

পুলিশ জানায়, নির্যাতিতা আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে তার গার্মেন্টস-কর্মরত বাবা-মায়ের সঙ্গে বসবাস করত। সন্তানকে বাড়িতে রেখে বাবা -মা যথারীতি ৩ সেপ্টেম্বর কারখানায় কাজ করতে যান।

শিশুটি খেলতে বের হলে, ভণ্ড কবিরাজ তাকে তার দোকানের ভিতরে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করে, তাকে চকলেট কিনতে বলে। ঘটনাটি জানাজানি হলে কামাল আত্মগোপনে চলে যান। ১৯ আগস্ট মামলাটি দায়ের করা হলে পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করে। পরে শুক্রবার বিকেলে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আল-মামুন কবির বলেন, “অভিযুক্ত ব্যক্তি সময়ে সময়ে স্থান পরিবর্তন করছিল। শেষ পর্যন্ত আশুলিয়ার শ্রীখণ্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে। ‘

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *