চট্টগ্রামের এক থানার ১৫ পুলিশ সদস্য করোনায় আ’ক্রান্ত !!

চট্টগ্রামের সীতাকুন্ড থানার আরো চার উপপরিদর্শকসহ পাচঁজনের শরীরে নতুন করে করোনাভা’ইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে থানার ১ জন ইন্সপেক্টর, ৫ জন এসআই ও ৯ জন পুলিশ সদস্যের করোনা পরীক্ষারর ফলাফল পজিটিভ পাওয়া যায়। বৃহস্পতিবার (১১ জুন) রাত ১২টার দিকে সিভিল সার্জন অফিস থেকে পাওয়া ফলাফলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দেওয়া তথ্যানুযায়ী উপজেলায় এ পর্যন্ত মোট করোনা আ’ক্রান্তের সংখ্যা ১৬৩ জন। এর মধ্যে মারা গেছেন ৪ জন, সুস্থ হয়েছেন ৬৮ জন।

সীতাকুন্ড থানার সূত্র মতে করোনার লক্ষণ নিয়ে ৬ জুন একরামুল হক (৪৫) নামের একজন এসআই মারা যান। পরবর্তীতে সেদিন রাতেই প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ ধরা পড়ে। এ পর্যন্ত মোট ৫০ জনের নমুনা পরী্ক্ষার জন্য দেওয়া হয়। এর মধ্যে ২৬ জনের ফলাফল পাওয়া গেছে যার মধ্যে ১৫ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।এর আগে শনাক্ত হওয়া একজন ইন্সপেক্টর ও এক সদস্য ৪ জুন থেকে চট্টগ্রামের হালিশহরস্থ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বুধবার রাতে শনাক্ত হওয়া ৭ পুলিশ সদস্যকে বৃহস্পতিবার একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে শনাক্ত হওয়া এসআই ও সদস্যদেরও শুক্রবার ঐ হাসপাতালে ভর্তি করানো হবে। সীতাকুন্ড থানার ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ জানান, নমুনা দেওয়া ৫০ জনের মধ্যে ২৬ জনের ফলাফল পাওয়া গেছে। আ’ক্রান্তদের সবাই সর্দি, জ্বর ও কাশিতে ভুগছেন। তবে শ্বাসকষ্ট নাই কারো। ৯ জনকে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরও ভর্তি করানো হবে।

সূত্র- বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *