চট্টগ্রামে করোনায় আ’ক্রান্ত এবার ম্যাজিস্ট্রেট-আইনজীবী !!

প্রা’ণঘা’তী করোনাভা’ইরাসের সংক্রমণ থেকে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, সাংবাদিক, আইনজীবী কেউ বাদ যাচ্ছে না। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৫০৪টি নমুনা পরীক্ষায় ৭৫ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আ’ক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭১৬ জনে।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, নতুন আ’ক্রান্তদের মধ্যে একজন সাংবাদিক, একজন আইনজীবী ও জেলা প্রশাসনের এক নারী ম্যাজিস্ট্রেটও রয়েছেন। আইনজীবী ও ম্যাজিস্ট্রেটদের মধ্যে চট্টগ্রামে এ দুজনই প্রথম করোনা আ’ক্রান্ত হলেন।আ’ক্রান্তরা হলেন- চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার এবং আইনজীবী সেলিম উদ্দিন শাহিন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শনিবার সিভিল সার্জন কার্যালয় থেকে ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারের করোনাভা’ইরাসে আ’ক্রান্ত হওয়ার কথা জানানো হয়। বর্তমানে তিনি নিজ বাসায় আছেন। চিকিৎসকসহ সংশ্লিষ্টদের পরামর্শমতো বাসাতেই চিকিৎসা নিবেন তিনি।জেলা আইনজীবী সমিতির সেক্রেটারি এএইচএম মোহাম্মদ জিয়াউদ্দিন জানান, আইনজীবী শাহিনের করোনা পজিটিভ আসে শনিবার। এখন তিনি তার হালিশহরের বাসায় আছেন। ঘরে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *